শিরোনাম

সেই আপত্তিকর ভিডিও নিয়ে মেহজাবিনের অনুরোধ

বিনোদন প্রতিবেদক  |  ১২:৫৪, সেপ্টেম্বর ১৭, ২০১৯

‘সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তির সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না। আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার অনুরোধ করেছি।’

মঙ্গলবার (১৭সেপ্টেম্বর) নিজের সামাজিক যোগাযোগমাধমে ফেসবুকে এমন স্ট্যাটাসই দিয়েছেন শোবিজের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। সম্প্রতি বিভিন্ন মাধ্যমে একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছে।

নেটিজেনরা বলেছেন, এটি মেহজাবিনের ভিডিও বা ভিডিওতে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তাকে মেহজাবিনের মতো দেখতে। আর ৩৪ সেকেন্ডের এ ভিডিওতে বেশ বিব্রত অবস্থায় পড়েছেন এ অভিনেত্রী। তাই ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি বিশ্বাস না করতে অনুরোধ করেছেন তিনি।

২০০৯ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্যদিয়ে শুরু হয় মেহজাবিনের শোবিজে পথচলা। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য নাটক, টেলিফিল্ম এবং বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। নিজের অভিনয় গুণে জায়গা করে নিয়েছেন র্শকের মনে। পাশাপাশি আস্থার অভিনেত্রী হয়ে উঠেছেন পরিচালকরে কাছেও।

একে/এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত