শিরোনাম

নাচেই পরনের পোশাক খুললেন উর্বশী! (ভিডিও)

বিনোদন ডেস্ক  |  ১৭:১৬, অক্টোবর ০৬, ২০১৯

বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। দিন দিন হট এবং হিট হয়ে উঠেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ফলোয়ার সংখ্যা দেখলেই নিমিষে তা বুঝা যায়। এমনিতেই দৃষ্টিনন্দন চেহারা ও আকর্ষণীয় ফিগারের কারণে ভক্তদের নজরে থাকেন এই অভিনেত্রী।

তার বাইরে নাচতে নাচতে কাপড় খুলে ফেললে তো আর কথাই নেই! ঘটনা হল, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি নাচের ভিডিও পোস্ট করেছেন উর্বশী। যেখানে নাচতে নাচতে পরনের কাপড় খুলতে দেখা যায় তাকে। আর সেই ভিডিও আপলোড হওয়ার পরপরই রীতিমত হৈচৈ শুরু হয়েছে ভক্তদের মাঝে। ভিডিওটি দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েছেন উর্বশীর ভক্তকুল।

ভিডিওতে দেখা যায়, গায়ক টনি কক্করের ‘বিজলি কি তার’ গানের সুরে নাচছেন উর্বশী। তার পাশে নাচতে দেখা যাচ্ছে একটি ছেলেকেও। তারপরেই নায়িকা নাচতে নাচতে খুলে ফেললেন পরনের টপ। পরে শুধুমাত্র অন্তর্বাস পরেই নেচেছেন তিনি।

এদিকে কাপড় খোলা ভিডিওটি শেয়ার করে উর্বশী। লিখেছেন, সৃষ্টির মাধ্যমে ঘটে চেতনার বহিঃপ্রকাশ। এ জগত যেন সৃষ্টিকর্তার নৃত্য। নৃত্যশিল্পীরা আসবেন যাবেন, কিন্তু সৃষ্টি থেকেই যাবে।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে প্রায়ই নিজেকে খোলামেলা রূপে মেলে ধরেন উর্বশী। ফলে তার ফলোয়ার সংখ্যা দিন দিন তড়িৎগতিতে বেড়েই চলেছে। তারই ধারাবাহিকতায় এবার ভক্তদের মাঝে আগুন ধরালেন উর্বশী।

ভিডিওটি দেখুন

 

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত