শিরোনাম

এবার আসছে কৃষ-৪, হৃতিকের নায়িকা কে?

বিনোদন ডেস্ক  |  ২২:৫২, অক্টোবর ০৮, ২০১৯

কোই মিল গায়া, কৃষ-২ ও কৃষ-৩ পর এবার আসছে কৃষ-৪। গত বছরই এই ছবির কথা ঘোষণা করেছিলেন পরিচালক রাকেশ রোশন। কিন্তু তিনি হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় পুরো প্রজেক্টটাই পিছিয়ে যায়।

থ্রোট ক্যান্সারের প্রথম স্টেজ ধরা পড়ে রাকেশের। এরপর বছর খানেক চিকিৎসা চলে তার। এবার পুরোপুরি সুস্থ হয়ে কাজে ফিরলেন রাকেশ। আর শুরু হয়ে গেল ‘কৃষ-৪’-এর শুটিংও। ২০২০ সালে সিনেমাটি মুক্তি পাবে।

বাবা-ছেলে হলে কী হবে? রাকেশ-হৃতিক জুটি মানেই হিট। এখন পর্যন্ত বাবার পরিচালনায় চার ছবিতে কাজ করেছেন হৃতিক। সব কটিই হয়েছে সুপারডুপার হিট। প্রথম ছবি ‌‌‘কাহো না পেয়্যার হ্যায়’তেই সুপারস্টারের তকমা পেয়ে যান তিনি। এর পর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে।

২০০৩ সালে ‘কোই মিল গায়া’ কল্পবিজ্ঞান চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ান হৃতিক। এ ছবিটিই তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। গায়ে সেঁটে যায় সুপারম্যানের তকমা।

সিনেমাটির ব্যাপক সাফল্যের জেরে পরে দুটি সিক্যুয়েল নির্মিত হয়: কৃষ-২ ও কৃষ-৩। দুটি ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। বক্স অফিসেও সেগুলো প্রভূত সাফল্য অর্জন করে।

তবে হৃতিক রোশানের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। যদিও এ ছবির নায়িকা হওয়ার দৌঁড়ে অনেকটাই এগিয়ে প্রিয়াঙ্কা চোপড়া অথবা ক্যাটরিনা কাইফ।

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত