শিরোনাম

দ্বিতীয় স্বামীর ঘরে কেমন আছেন সালমা?

বিনোদন প্রতিবেদক   |  ০৬:২৭, অক্টোবর ১২, ২০১৯

ক্লোজআপ ওয়ান সালমা। এই আসরে প্রথম হয়ে গানের জগতে পা রাখেন তিনি। এরপর বিজয়ী হয়ে দর্শকমনে জায়গা করে নেয়ার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। নিয়মিত গান ও স্টেজ প্রোগ্রাম চালিয়েছেন তিনি।

তবে এই সময়ে এসে সালমা ব্যস্ত স্বামী-সন্তান নিয়ে। এই কারণে মাঝে অনেকদিন দূরে ছিলেন গান থেকে। অবশ্য এর একটি বড় কারণও রয়েছে। একদিকে কিছুদিন আগে তিনি দ্বিতীয় বিয়ে সেরেছেন, দ্বিতীয়ত গত মাসেই তিনি দ্বিতীয় কন্যা সন্তানের মা হয়েছেন।

এদিকে সালমা দম্পতি সেই সন্তানের নাম রেখেছেন সাফিয়া নূর। অবশ্য আগের ঘরেও সালমার একটি মেয়ে রয়েছে। তার নাম স্নেহা।

বর্তমানে ফের সালমা ফোক ও লালন গানে ব্যস্ত হয়ে পড়েছেন। তবে এই দুটোর পাশাপাশি আগে তাকে বেশ কিছু ছবিতে প্লেব্যাক করতে দেখা গেছে। সালমা সব থেকে বেশি ব্যস্ত থাকেন স্টেজে। বছরে প্রায় সময়ই তিনি স্টেজে সময় দেন।

এদিকে সম্প্রতি সালমা আবারো ফিরেছেন গানে। তার কাছে জানতে চাওয়া হয়, নতুন কোন গান নিয়ে ফিরছেন তিনি?

সালমা বলেন, ‘আমি তো ভালা না ভালা লইয়া থাইকো’ গানটি সম্প্রতি গেয়েছি। এর কথা-সুর টিটু পাগলার। আর সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ। জানা গেছে, সালমার সম্প্রতি গাওয়া গানটি আরটিভি মিউজিকের ব্যানারে ভিডিওসহ প্রকাশিত হয়েছে। এছাড়াও সালমা অভি আকাশের সুরে নতুন আরেকটি গানে কন্ঠ দিয়েছেন বলে জানান।

তবে অনেকদিন ধরে চলচ্চিত্রে কোন গান প্রকাশ হয়নি সালমার। এর কারণ কি? উত্তরে শিল্পী বলেন, আসলে ভালো গানের অপেক্ষায় আছি। সিনেমায় ভালো গানের প্রস্তাব পেলে অবশ্যই করবো।

সর্বশেষ সালমার কাছে জানতে চাওয়া হয়, সন্তান-স্বামীকে নিয়ে গান গাওয়া থেকে দূরে ছিলেন বহুদিন। নতুন সংসার কেমন যাচ্ছে? শিল্পী বলেন, আমার স্বামী সানাউল্লাহ নূরে সাগর অত্যন্ত ভালো মনের একজন মানুষ। সবচেয়ে বড় কথা হলো সে আমাকে ভীষণ ভালোবাসে ও বোঝে। তার সঙ্গে আমার দারুণ চলছে, বেশ সুখে আছি আমরা।

এর আগে, ২০১১ সালে কন্ঠশিল্পী সালমার সঙ্গে পারিবারিকভাবেই এমপি শিবলী সাদিকের প্রথম বিয়ে সম্পন্ন হয়। পরে ২০১৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন এ শিল্পী।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত