শনিবার ১১ জুলাই ২০২০

২৭ আষাঢ় ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২৪,২০২০, ০৬:১৮

মার্চ ২৪,২০২০, ০৬:১৮

খালেদার ‘মৃত্যু’, বললেন রিজভী! (ভিডিও)

অবশেষে দুই শর্তে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলে গুলশানে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

এদিকে খালেদা জিয়ার মুক্তির খবর শুনে মুখ ফসকে ‘মৃত্যু’ বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিকেলে সংবাদ ব্রিফিংয়ে আইনমন্ত্রী আনিসুল হকের জানানো এমন তথ্যের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে এ কথা বলেন তিনি। তবে পরক্ষণেই ভুল শুধরে বলেন, মুক্তির সংবাদ।

খালেদার মুক্তির সিদ্ধান্তের পর রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় এলাকায় ছিলেন রিজভী। সেখানেই সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

এসময় রিজভী বলেন, বিএনপি’র যারা নেতাকর্মী রয়েছেন তাদের এবং দেশবাসীকে আমরা শান্ত থাকতে বলবো। এই মহাদুর্যোগের মধ্যে মানুষের যাতে কোনো ধরণের কোনো অসুবিধা না হয়, তারা যাতে কোনো ধরণের কষ্টের মধ্যে না থাকে, সেই বিষয়টা তারা দেখবেন।

তিনি আরও বলেন, বিএনপি’র নেতাকর্মীসহ সারা দেশের মানুষকে বলব তারা দেশবাসী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন, তারা করোনাভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, দুর্নীতির দুই মামলায় দণ্ডিত হয়ে দুই বছরের বেশি সময় ধরে কারাবন্দী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে কারা হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। দীর্ঘদিন ধরে তার মুক্তির দাবি করে আসছে বিএনপি।

ভিডিও

আমারসংবাদ/জেডআই