শনিবার ০৬ জুন ২০২০

২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

মে ২২,২০২০, ০৯:১১

মে ২২,২০২০, ০৯:১১

রাজধানীতে ছয়শতাধিক দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

 

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে অসহায়, দরিদ্র, শ্রমজীবী, নিম্ন ও মধ্যবিত্ত ছয়শতাধিক পরিবাবের মাঝে ব্যক্তি উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করেছেন মাজহারুল ইসলাম সেন্টু।

শুক্রবার রাজধানীর দক্ষিণ কমলাপুর নিজ এলাকায় ঈদ সামগ্রী বিতরণ করেন তিনি। ঈদ সামগ্রীর মধ্যছিলো তিন কেজি চাউল, দুই কেজি সুগন্ধি চাউল, এক লিটার তেল, এক কেজি চিনি, এক কেজি দুধ, এক কেজি লাচ্চা-সেমাই, দুই কেজি আলু, এক কেজি পিয়াজ, এক কেজি ডাউল, এক কেজি লবণ।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী। বিশেষ অতিথি হিবাবে উপস্থিত ছিলেন, মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম খান বাবুল, কেন্দ্রীয় যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, ৮ নং ওয়ার্ড কাউন্সিল হাজী মোহাম্মদ সুলতান মিয়া, শাহাদৎ হোসেন সেলিম, ফাহিম ইসলাম প্রমুখ।

এসময় মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী বলেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশণায় করোনা ঝুকি উপেক্ষা করে আমাদের সকল ইউনিটির নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করছেন।

তিনি আরও বলেন, দেশের যে কোনো ক্রান্তিলগ্নে দেশের সকল শ্রেনী-পেশার মানুষের পাশে দাড়ানোই আওয়ামী লীগের প্রধান কাজ।

মাজহারুল ইসলাম সেন্টু বলেন, দেশে করোনা ভাইরাস আঘাত করার পর থেকে আমি নিজ উদ্যোগে প্রতিদিন দুস্থ, অসহায়, দরিদ্র, শ্রমজীবী, নিম্ন এবং মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ ও রান্না করা খাবার বিতরণ করে আসছি। প্রতিটি মানুষের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ-খবর নিয়ে দরিদ্র পরিবারের তালিকা তৈরি করেছি। সেই তালিকা অনুযায়ী আজ ছয়শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আগমীতেও এই ধারাবাহিকতা অব্যহত থাকবে।

আমারসংবাদ/আরআই/জেআই