শিরোনাম

বন্ড গ্রুপের সদস্য রাতুল শিকদার আটক

বরগুনা প্রতিনিধি   |  ০৯:০৬, জুলাই ১১, ২০১৯

বুধবার (১০জুলাই) রাতে বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত বন্ড (০০৭) গ্রুপের সদস্য রাতুল শিকদারকে আটক করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে রাতুলকে কখন এবং কোন জায়গা থেকে থেকে গ্রেপ্তার করা হয়েছে তা জানায়নি পুলিশ।

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে রাতুল নামে এক স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে তাকে আটক করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বিষয়টি করে বলেন, আটক রাতুল বরগুনার কলেজ রোড এলাকার একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র।

এ নিয়ে রিফাত হত্যা মামলায় এখন পর্যন্ত ১২ জনকে আটক করেছে পুলিশ। মামলার প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।

এখন পর্যন্ত এজাহারভুক্ত তিনজনসহ মোট ছয়জন হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকি চারজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

উল্লেখ্য, গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাতকে। পরে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে তার মৃত্যু হয়।

এমএআই

 

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত