ধামরাইয়ে ১ম শ্রেণির শিশুকে ধর্ষণ!

আব্দুল কাদের, ধামরাই প্রতিনিধি  |  ১৭:০২, সেপ্টেম্বর ১১, ২০১৯

ঢাকার ধামরাইয়ের মান্দারচাপ এলাকায় ১ম শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে হৃদয় হোসেন (১৮) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে শিশুর পরিবার।

ধর্ষণের শিকার শিশুর বাবা আলমগীর হোসেন জনান, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে ধামরাই উপজেলার মান্দারচাপ গ্রামের সাইফুল ইসলামের ছেলে হৃদয় হোসেন ১ম শ্রেণিতে পড়ুয়া ৭ বছরের শিশুসহ আরো কয়েকজন শিশুকে মজা খাওয়ানোর কথা বলে একটি ঘরে ডেকে নেয়।

পরে ওই ৭ বছরের শিশুকে আরও অনেক মজা খাওয়াবে বলে বসিয়ে রাখে। এ সময় অন্য শিশুরা চলে গেলে লম্পট ধর্ষণকারী সাইফুল ঘরের দরজা বন্ধ করে তাকে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় শিশুটি চিৎকার দিলে প্রথমে তার সহপাঠীরা ও পরে শিশুটির বাবা আলমগীর হোসেনসহ আশপাশের কয়েকজন এগিয়ে আসেন। বিষয়টি টের পেয়ে ধর্ষক দরজা খুলে পালানোর চেষ্টা করে।

এ সময় উপস্থিত লোকজন তাকে ধরে চড়-থাপ্পড় দিয়ে ছেড়ে দেয়। পরে ওই স্কুল ছাত্রীকে রক্তাক্ত অবস্থায় তার বাবাসহ স্বজনরা মিলে ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে যায়।

পরে অভিযুক্ত হৃদয় হোসেনকে আসামি করে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দেন আলমগীর হোসেন।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, নির্যাতনের শিকার শিশুর বাবা থানায় এসে অভিযোগ দিয়েছেন। আমরা মামলা নিয়েছি, অভিযুক্তকে আটকের চেষ্টা চালানো হচ্ছে। পাশাপাশি ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হবে।

আরআর