শিরোনাম

শাকিব খানের বিরুদ্ধে নোটিস, ব্যবস্থা নেয়ার হুমকি

বিনোদন প্রতিবেদক   |  ১১:১৩, সেপ্টেম্বর ১১, ২০১৯

এবার চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অভিযোগ করেছেন প্রযোজক সেলিম খান। শাপলা মিডিয়ার পক্ষ থেকে শাকিব খানকে নোটিস পাঠিয়ে আগামী সাত দিনের মধ্যে অভিযোগগুলোর সমাধান চেয়েছেন সেলিম খান। তা না হলে দেশের শীর্ষ এ নায়কের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলেও অভিযোগপত্রে উল্লেখ করেন তিনি।

শাপলা মিডিয়ার অফিসিয়াল প্যাডে সেলিম খান স্বাক্ষরিত অভিযোগপত্রটি পেয়েছে দৈনিক আমার সংবাদ।

অভিযোগপত্র থেকে জানা গেছে, ২০১৮ সালের ১৬ ডিসেম্বর মুক্তির লক্ষ্যে শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘একটু প্রেম দরকার’ নামের একটি ছবিতে ৬০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। সে বছর সেপ্টেম্বরের ২৫ তারিখে শুটিং শুরু হয়। কিন্তু শুটিংয়ের সময় শাকিব ছিলেন অমনযোগী, শুটিং স্পটে প্রতিদিনই ৪/৫ ঘন্টা দেরি করে আসতেন তিনি, কখনো কখনো আসতেনও না। শাকিবের এসব আচরণের কারণে অতিরিক্ত প্রায় ১ কোটি টাকা বেশি খরচ হয়েছে প্রতিষ্ঠানটির।

শুধু তাই নয়, শুটিং শেষ হলেও এখন পর্যন্ত ডাবিং শেষ করেননি শাকিব। আর এসব কারণে নির্দিষ্ট সময়ে ছবিটি মুক্তি দিতে না পারায় আর্থিক ক্ষতির কথাও তুলে ধরা হয় অভিযোগপত্রে।

প্রাপ্ত অভিযোগপত্রে কোনো তারিখ উল্লেখ না থাকায় সেলিম খানের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, বুধবার (১১ সেপ্টেম্বর) শাকিব খানকে অভিযোগ পত্রটি পাঠানো হয়েছে। যার অনুলিপি দেয়া হয়েছে তথ্য মন্ত্রণালয়, প্রধানমন্ত্রীর একান্ত সচিব, চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি ও শিল্পী সমিতি বরাবর।

এ ব্যাপার শাকিব খানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

একে/আরআর

 

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত