শিরোনাম

ঋণের চাপে স্ত্রী-ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক  |  ১৬:৪৩, অক্টোবর ১০, ২০১৯

রাজধানীর মিরপুর এলাকায় একটি ফ্ল্যাট থেকে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মিরপুর ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে এই লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য তাদের লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, ঋণ পরিশোধ করতে না পারায় পরিবারের দুইজনকে বিষ খাইয়ে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন বায়েজিদ।

পুলিশ জানায়, বায়েজিদ নামের এক ব্যক্তি তার স্ত্রী অঞ্জনা ও তাদের উচ্চ মাধ্যমিক পড়ুয়া ছেলে নিয়ে এই ফ্ল্যাটে থাকতেন। বায়েজিদের বয়স আনুমানিক ৪৫ বছর। তিনি বিভিন্ন ধরনের ব্যবসা করতেন। ব্যবসার কারণে ব্যাংক থেকে ঋণ নিয়েছিলেন তিনি। কিন্তু কোনো ব্যবসাতেই লাভ করতে পারেননি। ঋণ পরিশোধ করতে না পারায় ব্যাংক কর্তৃপক্ষ মো. বায়েজিদের বিরুদ্ধে কাফরুল থানায় মামলা করে। এ নিয়ে বায়েজিদ খুবই হতাশায় ভুগছিলেন।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বলেন, খবর পেয়ে ওই বাসা থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়। আর প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত ব্যক্তির নাম বায়েজিদ ও নারীর নাম অঞ্জনা। ছেলেটির নাম এখনো জানা যায়নি। উচ্চ মাধ্যমিকে পড়ত। ওই নারী ও ছেলেটির লাশ বিছানার ওপরে পাওয়া গেছে। আর বায়েজিদের লাশ ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় পাওয়া গেছে।

মৃত্যুর কারণ এখনো পরিষ্কার নয়। সিআইডি ক্রাইম টিম ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

এএলআর/আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত