শিরোনাম

শ্রমিক কল্যাণ তহবিলে প্রায় ৩ কোটি টাকার চেক জমা

অর্থনৈতিক প্রতিবেদক   |  ০৩:২৫, অক্টোবর ০৯, ২০১৯

শ্রমিক কল্যাণে তিনটি কর্পোরেট প্রতিষ্ঠান যৌথভাবে প্রায় তিন কোটি (২ কোটি ৮৪ লাখ ৭৬ হাজার টাকা) বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে জমা দিয়েছে। গত এক বছরের অর্জিত লভ্যাংশের অর্থ থেকে একটি নির্দিষ্ট অর্থ তারা এই তহবিলে জমা দেয়।

জমাকারী প্রতিষ্ঠানগুলো হচ্ছে-মোবাইল কোম্পানী রবি এজিয়াটা লিঃ, সুইং থ্রেড কোম্পানী কোটস এবং সিমেন্ট উৎপাদনকারী কোম্পানী লাফার্জ হোলসিম।

বুধবার সচিবালয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এর হাতে কোম্পানি তিনটির প্রতিনিধিরা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে লভ্যাংশের এই চেক হস্তান্তর করেন।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, মোবাইল কোম্পানি রবি এজিয়াটা লিঃ এর পক্ষে কোম্পানির প্রধান মানবসম্পদ কর্মকর্তা মো: ফয়সাল ইমতিয়াজ খান তাদের গত এক বছরের অর্জিত লভ্যাংশের নির্দিষ্ট অংশ এক কোটি ৩৩ লাখ ৯৮ হাজার ৩১০ টাকার চেক প্রদান করেন।

এছাড়া সুইং থ্রেড কোম্পানি কোটস এর মানবসম্পদ পরিচালক মননিতা তাদের লভ্যাংশের নির্দিষ্ট অংশ ৮৩ লাখ ৩৯ হাজার ৫২৮ টাকার চেক এবং লাফার্জ হোলসিম এর মানবসম্পদ পরিচালক কাজী মিজানুর রহমান তাদের কোম্পানির গত এক বছরের লভ্যাংশের নির্দিষ্ট অংশ ৬৭ লাখ ৩৯ হাজার ৪৩ টাকার চেক হস্তান্তর করেন।

আরআর

 

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত