শিরোনাম

কপাল পুড়লো ৩৮তম বিসিএসের চার প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক   |  ০২:১২, জুলাই ০৯, ২০১৯

পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় ৩৮তম বিসিএসের চার জনের প্রার্থিতা বাতিল করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি)।

মঙ্গলবার (৯ জুলাই) কমিশনের পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) মো: নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। প্রার্থিতা বাতিল করা ছাড়াও তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাও নেয়া হয়েছে।

প্রার্থিতা বাতিল করা চারজন হলেন, সরোয়ার আলম (রোল: ০৫৬৯৪৬), দেবাশীষ দাস (রোল: ০৬৫৩৮১), কাওসারুল হাসান রনি (রোল: ৮০০১২৫) এবং মোহাম্মদ নুরুল আমিন (রোল: ৮০২০৫৬)।

এরমধ্যে সরোয়ার আলমের ৩৮তম বিসিএস পরীক্ষা বাতিল করার পাশাপাশি চলতি বছর এবং পরবর্তী তিন বছর পিএসসির সকল পরীক্ষায় অযোগ্য ঘোষণা করা হয়েছে।

এছাড়া দেবাশীষ দাসের ৩৮তম বিসিএসের সংশ্লিষ্ট বিষয়ের পরীক্ষা বাতিল করা হয়েছে। বাকি দুই প্রার্থী কাওসারুল হাসান রনি এবং মোহাম্মদ নুরুল আমিনের ৩৮তম বিসিএস পরীক্ষা বাতিল করা হয়েছে।

পিএসসির বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পরীক্ষার হলে মোবাইল ফোন/ইলেকট্রনিক্স যন্ত্র নিয়ে প্রবেশ এবং পরীক্ষায় অসদুপায় অবলম্বন/প্রতারণা/দুর্নীতি/অসদাচরণের দায়ে পরীক্ষার হল থেকে বহিষ্কার হওয়ায় তাদের বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

৩৮তম বিসিএসের বিজ্ঞাপনের ৩৯ (ক) অনুচ্ছেদ এবং লিখিত পরীক্ষার সময়সূচির বিজ্ঞপ্তির অনুচ্ছেদ-১২ অনুযায়ী পিএসসির পরীক্ষায় অপরাধমূলক কর্মকাণ্ড করায় তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত