শিরোনাম

নোবিপ্রবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত সভাপতি রহিম, সম্পাদক সবুজ

নোবিপ্রবি প্রতিনিধি  |  ২০:৩২, সেপ্টেম্বর ১৯, ২০১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) ২০১৯-২০২০ সেশনের নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জাগো নিউজের ক্যাম্পাস প্রতিনিধি আব্দুর রহিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের ক্যাম্পাস প্রতিনিধি মিজানুর রহমান সবুজ।

আজ (১৯ সেপ্টেম্বর) সমিতির সাধারণ সভায় বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ ইদ্রিস আলী অডিটোরিয়ামে সাংবাদিক সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১১সদস্যের কমিটি ঘোষণা করেন এই কমিটির উপদেষ্টা ফিসারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাল আল মামুন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক আমার সংবাদ পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি মোঃ সুজন মিয়া, যুগ্ম সম্পাদক এগ্রিভিউ এর প্রতিনিধি আল আমিন আকাশ, দপ্তর ও প্রচার সম্পাদক দৈনিক অধিকারের প্রতিনিধি হিমেল শাহরিয়ার, উপ-দপ্তর সম্পাদক ক্যাম্পাস টাইমসের প্রতিনিধি হাসিব আল আমিন, অর্থ সম্পাদক ডেইলি সানের প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান, প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক ভোরের ডাকের প্রতিনিধি রিপন চন্দ্র শীল এবং কার্যকরী সদস্য দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি আব্দুল কবির ফারহান, এবং ইউনিভার্সিটি টাইমসের প্রতিনিধি সাবিহা তাসমিম।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত