বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি ২০২০

৮ ফাল্গুন ১৪২৬

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ১৩,২০২০, ০৮:২৬

ফেব্রুয়ারি ১৩,২০২০, ০২:২৬

ভৌতিক ছবি ‘জ্বীন’র মুক্তি ১৩ মার্চ

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা ও অভিনেতা নাদের চৌধুরী পরিচালিত ভৌতিক ছবি ‘জ্বীন’। ভৌতিক গল্পের এই ছবিতে ভূত রূপে ধরা দিয়েছেন পূজা চেরি। আর তার স্বামী হচ্ছেন সজল।

সম্প্রতি ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘জ্বীন’র টিজার। যেখানে বিশ্বাস আর অবিশ্বাসের পাশাপাশি গভীর রহস্য পরিলক্ষিত হয়েছে।

আর টিজারটিতেই জানিয়ে দেয়া হয়েছে, ছবিটি আগামী ১৩ মার্চ মুক্তি পেতে যাচ্ছে।

‘জ্বীন’র গল্প প্রসঙ্গে জানা গেছে, পৃথিবীর অধিকাংশ মানুষ যেখানে বিভিন্ন অশরীরী আত্মা, জ্বীন, পরী, ভূতে বিশ্বাস করে, সেখানে বিজ্ঞান এসবকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছে। কিন্তু এমন অনেক ঘটনা ঘটে যেখানে বিজ্ঞানের কোন ব্যাখ্যায় খাটে না। আর তখনই প্রয়োজন হয় ধর্মের। এমন বিষয়গুলো সাজানো হয়েছে ছবিটির গল্পে।

ছবিটির গল্পে আরও দেখা যাবে, পূজা চেরির শরীরে ভর করে অশরীরী আত্মা এবং সে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায়। ছবির অন্য নায়ক রোশানকে দেখা যায় ভয়ংকর কিছু একটা অনুসন্ধান করছে।

টিজারে আরো বলা হয়, কোরআন যদি বিশ্বাস করো, তাহলে জ্বীন আছে এ কথা তোমাকে বিশ্বাস করতে হবে। এই ছবির মাধ্যমে অনেকদিন পর বড় পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

ছবিতে আরও এক জুটিকে দেখা যাবে। তারা হলেন, রোশান ও মুন।

‘জ্বীন’র গল্প প্রসঙ্গে ছবির পরিচালক নাদের চৌধুরী জানিয়েছেন, বেশ বড় ফ্রেমের ছবি এটি। এরই মধ্যে ছবিটির শুটিং শেষ হয়ে সম্পাদনার কাজও হয়েছে কলকাতায়। এরপর ভিএফক্সের কাজ হয় রেড চিলিতে।

এর আগে, ছবিটির একটি টাইটেল গানও প্রকাশিত হয়। এখন মুক্তির জন্য প্রস্তুত ‘জ্বীন’।

আমারসংবাদ/জেডআই