শুক্রবার ১০ এপ্রিল ২০২০

২৭ চৈত্র ১৪২৬

ই-পেপার

যাহিন ইবনাত

ফেব্রুয়ারি ১৯,২০২০, ০১:২৩

মার্চ ০৫,২০২০, ০৫:৫১

গুঞ্জন, অনাগত সন্তানের বাবা শাকিব!

টক অফ দ্য শোবিজ, মা হতে যুক্তরাষ্ট্রে বুবলী!

খরচ ২৫ হাজার মার্কিন ডলার!

ঢালিউড কিং শাকিব খান ও জনপ্রিয় নায়িকা বুবলী। তাদের নিয়ে নতুন গুঞ্জন বিনোদন পাড়ায়। গুঞ্জন উঠেছে অপু বিশ্বাসের মতোই অন্তঃস্বত্ত্বা হয়ে পর্দার আড়ালে চলে গেছেন শবনম বুবলী। আর তার অনাগত সন্তানের বাবা হিসেবে নাম উঠেছে শাকিব খানের।

এদিকে সোশ্যাল মিডিয়ায় উঠা এই গুঞ্জনে ঘি ঢেলে দিয়েছেন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল। ১৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) তাদের চ্যানেলে প্রচারিত একটি খবরে জানান, অপু বিশ্বাসের পথে হাঁটছেন বুবলী। ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে তাকে নাকি যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান।

এখন জনমনে প্রশ্ন উঠেছে, আসলেই কি বুবলীও অন্তঃসত্ত্বা? তিনিও কি অপু বিশ্বাসের মতোই কোনো ঘটনার পুনর্জন্ম দিবেন?

এর কিছুদিন আগেও বুবলীকে নিয়ে সন্তান জন্মদানের গুঞ্জন উঠে। ওইসময় নাকি তিনি বিএফডিসিতে কড়া নিরাপত্তায় শুটিং করেছেন। তখন বিএফডিসিতে বুবলী এসেছিলেন শুটিং করতে। যা দেখে হতবাক পুরো এফডিসিবাসী, চলচ্চিত্র শিল্পী ও সাংবাদিকরা। যেখানে কড়া নিরাপত্তায় শুটিং করেছেন তিনি।

তখনই প্রশ্ন উঠে- বুবলীর হঠাৎ কেন এত নিরাপত্তা? কেনোই বা বুবলী নিজেকে লুকিয়ে রাখছেন? একই প্রশ্ন উঁকি দিয়েছে শুটিং বয়দের মনেও। কারণ, এর আগেও শাকিব অপুর প্রেম ছিল ঠিক এমনই। গোপন ছিল তাদের প্রেমের বিষয়, বিয়ের বিষয় এমনকি সন্তান দুনিয়াতে আনার বিষয়টিও। তাই বুবলীরও কী একই হাল হয়েছে, এখন সেটিই ভাবছেন সমালোচকরা।

যাই হোক, সময় হলেই জানা যাবে আরো একটি নতুন গল্প, আরও একটি নতুন কাহিনী।

আমারসংবাদ/জেডআই