শিরোনাম

নিউ ইয়র্কে প্রধানমন্ত্রীর নাগরিক সংবর্ধনা ২২ সেপ্টেম্বর

আমার সংবাদ ডেস্ক  |  ১০:৩৩, জুলাই ১০, ২০১৯

জাতিসংঘের ৭৪ তম সাধারণ অধিবেশনে যোগদান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২২ সেপ্টেম্বর রোববার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে আসবেন।

একইদিন সন্ধ্যায় নিউ ইয়র্ক সিটির ম্যানহাটনের হিল্টন হোটেল বলরুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাগরিক সম্বর্ধনা অনুষ্ঠিত হবে।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত এই নাগরিক সম্বর্ধনার স্থান নিয়ে হোটেল কর্তৃপক্ষের সঙ্গে ইতিমধ্যেই চুক্তি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দীকুর রহমান।

এক বার্তায় ড. সিদ্দীকুর রহমান সকল প্রবাসীদের অনুষ্ঠানে যোগ দেয়ার আহ্বান জানিয়ে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজুবুর রহমানের জন্ম শতবার্ষিকীকে সামনে রেখে এই নাগরিক সম্বর্ধনা অনুষ্ঠিত হবে। সম্বর্ধনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন।

তিনি বলেন, এবারের সংবর্ধনা হবে স্মরণকালের ঐতিহাসিক সংবর্ধনা। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্ববরেণ্য একজন চিন্তাবিদ। ১২ লক্ষ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে তিনি মানবতার মা হিসাবে বিশ্বে পরিচিতি লাভ করেছেন।

উল্লেখ্য, চারবারের সফল প্রধানমন্ত্রী হিসাবে জাতিসংঘের অধিবেশনে বাংলাদেশ প্রতিনিধি দলের নেতৃত্ব দিবেন বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার নিউইয়র্ক আগমন কে কেন্দ্র করে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ব্যাপক কর্মসূচী হাতে নিয়েছে।

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত