শিরোনাম

ডিএমপির ১৪ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক  |  ১৫:১৭, অক্টোবর ০৭, ২০১৯

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ১৪ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এদের মধ্যে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার পাঁচজন কর্মকর্তা এবং সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ৯ জন কর্মকর্তা রয়েছেন।

বদলি হওয়াদের মধ্যে মতিঝিল বিভাগের এডিসি শিবলী নোমানও রয়েছেন। তার বিরুদ্ধে ক্যাসিনো বা জুয়ার তথ্য সত্ত্বেও ব্যবস্থা না নেয়ার অভিযোগ রয়েছে।

রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা মহানগর পুলিশ সদর দফতর থেকে পাঠানো এক অফিস আদেশে তাদের বদলি করার কথা জানান হয়।

জানা গেছে, ক্যাসিনো কেলেঙ্কারি কাণ্ডে যথাযথ ব্যবস্থা না নেয়ায় এ বদলির আদেশ দেয়া হয়েছে।

ডিএমপির আদেশ অনুযায়ী, ডিএমপির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জসীম উদ্দিনকে গোয়েন্দা পূর্ব বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে, গোয়েন্দা পূর্ব বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জুয়েল রানাকে প্রটেকশন বিভাগে, মতিঝিল জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম শিবলী নোমানকে সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শামীম হোসেনকে কল্যাণ ও ফোর্স বিভাগে এবং প্রটেকশন বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এনামুল হক মিঠুকে মতিঝিল জোনের উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

বদলিকৃত সহকারী পুলিশ কমিশনারদের মধ্যে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশনের ইমতিয়াজ মাহবুবকে প্রসিকিউশন বিভাগে, প্রসিকিউশনের সরকারী পুলিশ কমিশনার সৈয়দ জিয়াউজ্জামানকে পিওএম-পশ্চিম, তেজগাঁও শিল্পাঞ্চল জোনের সহকারী পুলিশ কমিশনার সালমান হাসানকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগে, সহকারী পুলিশ কমিশনার জাহাঙ্গীর আলমকে ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগে, ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগের সহকারী পুলিশ কমিশনার ইলিয়াছ হোসেনকে গোয়েন্দা-পশ্চিমে, ট্রাফিক গুলশান জোনের সহকারী পুলিশ কমিশনার এম এম মঈনুল ইসলামকে তেজগাঁও শিল্পাঞ্চল জোন, সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ খলিলুর রহমানকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগে, পিওএম পূর্বের সহকারী পুলিশ কমিশনার নিউটন দাসকে ট্রাফিক-গুলশান জোনে এবং গোয়েন্দা পশ্চিমের সহকারী পুলিশ কমিশনার মজিবর রহমানকে কমিউনিটি পুলিশিং হিসেবে বদলি করা হয়েছে।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত