শিরোনাম

‘একের ভেতর দুই’তে তারা তিন শিল্পী

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |  ০৭:৪৬, মে ১৪, ২০১৯

আগামী ঈদে এনটিভিতে প্রচারের জন্য ওয়াহিদুল ইসলাম শুভ্র’র পরিকল্পনা, প্রযোজনা ও পরিচালনায় নির্মিত হয়েছে ঈদ বিশেষ অনুষ্ঠান ‘একের ভেতর দুই’। যেসব সঙ্গীতশিল্পীরা গান গাওয়ার পাশাপাশি বিভিন্ন সময়ে উপস্থাপনাও করেছেন তাদের নিয়েই মূলত এই অনুষ্ঠানটি নির্মাণ করা হয়েছে।

গত ১২ মে রাজধানীর তেজগাঁওয়ে এনটিভির নিজস্ব স্টুডিওতে অনুষ্ঠানটির রেকর্ডিং হয়েছে। অনুষ্ঠানে অংশ নিয়েছেন নন্দিত কণ্ঠশিল্পী পুতুল, লিজা ও লুইপা। তাদের পাশাপাশি আরো দুজন কণ্ঠশিল্পী অংশ নিয়েছেন। তারা হলেন, বৃষ্টি ও প্রিয়াংকা।

২৫ মিনিট ব্যাপ্তির ভিন্নধর্মী এই অনুষ্ঠানে অংশ নিয়ে সঙ্গীতশিল্পীরা ছিলেন বেশ উচ্ছ্বসিত। ভিন্নধরনের এই অনুষ্ঠানে অংশগ্রহণ প্রসঙ্গে পুতুল বলেন, ‘দীর্ঘ ১১ বছরে উপস্থাপনার ক্ষেত্রে আমার অনেক অভিজ্ঞতা জমা হয়েছিলো। সেই অভিজ্ঞতার কথা সাধারণত বলা হয়েই ওঠে না। গান নিয়েই যত কথা বলা হয়ে থাকে। একসঙ্গে উপস্থাপনা এবং গান, এই আঙ্গিকটি আমার কাছে ভালোলেগেছে।’

লিজা বলেন, ‘আমাকে যখন আজ থেকে বেশকিছু দিন আগে এই অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য বলা হলো তখনই পরিকল্পনাটা আমার কাছে একটু ভিন্নরকমই মনে হলো। আমি বিগত তিন বছর যাবত উপস্থাপনা আর করছিনা। কিন্তু তারপরও আমার উপস্থাপনার বিষয়টি অনেকেই যে অনুপ্রেরণা দেন সেটা সত্যিই অনেক ভালোলাগার।

এভাবে এই ধরনের অনুষ্ঠানে সবার সঙ্গে প্রথমবার বসেছিলাম। দর্শক যারা এই আয়োজনটি দেখবেন এনটিভির পর্দায় তাদের নিঃসন্দেহে অনেক ভালোলাগবে।’ লুইপা বলেন, ‘আমার কাছে গতানুগতিক অনেক অনুষ্ঠানের চেয়ে একের ভেতর দুই অনেকটাই ভিন্নরকম মনে হয়েছে।

এটি একটি সাধারণ আড্ডার অনুষ্ঠান ছিলো না, একেবারেই ব্যতিক্রমধর্মী একটি আড্ডার অনুষ্ঠান ছিলো। যে কারণে আড্ডা দিয়ে এবং গান গেয়েও ভীষণ ভালোলেগেছে। দর্শকেরও ভালোলাগবে, আশা করছি।’

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত