শিরোনাম

সিনেমার জন্য মার খেয়েছেন ববি!

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০৮:৪৪, মে ২৪, ২০১৯

ঢাকাই চলচ্চিত্রে নিজের পোক্ত অবস্থান করেছেন চিত্রনায়িকা ববি। ক্যারিয়ারে এ পর্যন্ত আসার রাস্তাটা প্রশস্ত ছিল না তার। শুরু থেকেই পরিবারের আপত্তির মুখে পড়েছিলেন তিনি। সিনেমা করার জন্য মার খেতে হয়েছিলো তাকে।

এমনটাই জানিয়েছেন এ চিত্রনায়িকা। সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনের চিত্রায়ণে অংশ নিয়েছেন ববি। অনুষ্ঠানের চিত্রায়ণের সময় কথাগুলো বলেছেন তিনি।

ববি জানান, শুরু থেকেই তিনি চেয়েছেন চলচ্চিত্রে কম কাজ হলেও প্রতিটি চলচ্চিত্রের প্রতিটি দৃশ্যই যেন তার সেরা কাজ হয়। গেল মাসে বাবাকে হারিয়েছেন ববি। খবর পেয়ে ভারত থেকে ছুটে এসেছিলেন তিনি।

শোককে শক্তিতে পরিণত করে আবার ফিরে গেছেন ভারতে। কারণ সেখানে চলছিল ববি অভিনীত ‘নোলক’ ছবির গানের চিত্রায়ণ। সাকিব সনেটের পরিচালনা ও প্রযোজনায় ‘নোলক’ মুক্তি পাচ্ছে আসছে ঈদে। ঈদের বাকি ছবিগুলোর প্রতি অভিনন্দন জানিয়েছেন ববি।

‘নোলক’ ছবির চিত্রায়ণের অভিজ্ঞতা জানিয়ে ববি বলেন, ‘নোলক’ চলচ্চিত্রের শুটিং করতে গিয়ে ‘বাহুবলী’ চলচ্চিত্রের ঘোড়া চালাতে হয়েছে। হায়দরাবাদে শুটিংয়ের সময় ঘোড়ার গাড়ির সঙ্গে একজন প্রশিক্ষকও ছিলেন।

একটু পরপর বিশ্রাম নিতে হয় ঘোড়াকে। তার মেজাজ-মর্জি বুঝে বিস্কুট খেতে দিতে হয়। সেই ঘোড়া আমাকে নিয়ে ঢুকে পড়েছিল জঙ্গলে। ক্যামেরাম্যানসহ সবাই আমার থেকে বেশ দূরে ছিলেন। আমি মাথা নিচু করে না রাখলে জঙ্গলে সেখানেই আমার শেষ দিন হতে পারত।

‘রাঙা সকাল’ অনুষ্ঠানে চিত্রায়ণে অংশ নিয়ে ববি জানিয়েছেন আরও অজানা বিভিন্ন তথ্য। সেগুলো জানতে হলে দেখতে হবে অনুষ্ঠানটি ঈদের বিশেষ পর্বটি।

পর্বটি প্রচার হবে ঈদের ৩য় দিন সকাল ৭টায় মাছরাঙা টেলিভিশনে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত