শিরোনাম

দিয়ার ‘কফি হাউজ’

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০৩:৪৬, মে ২৭, ২০১৯

‘কফি হাউজ’ শিরোনামের নিজের প্রথম মৌলিক গান নিয়ে আসছেন তাজ আক্তার দিয়া। গানের কথা, সুর ও সঙ্গীত করেছেন সঙ্গীত পরিচালক পার্থ মজুমদার। নতুন এ গানটির ভিডিও নির্মাণ করেছেন ইলান। ঈদ উপলক্ষে লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটি। এমনটাই জানিয়েছেন দিয়া।

নিজের প্রথম মৌলিক গান প্রসঙ্গে দিয়া বলেন, ‘গান নিয়ে আমার শুধু এতটুকুই স্বপ্ন, যে সাধনা-আরাধনা নিয়ে নিজেকে একজন সঙ্গীতশিল্পী হিসেবে গড়ে তুলছি তাতে যেন ধারাবাহিকভাবে থাকতে পারি। আর এই থাকাটা নিঃসন্দেহে নির্ভর করছে আমার গানের প্রতি শ্রোতা দর্শকের ভালোলাগার ওপর। তবে পার্থ দাদার করা এ গানটি নিয়ে আমি খুব আশাবাদী। আমার বিশ্বাস গানটি সবার মন ছুঁয়ে যাবে। আগামীতে মৌলিক গান প্রকাশে মনোযোগী হবো।’

দিয়ার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জে। তার বাবা মো. লিয়াকত আলী খান, মা তাদেন্দা আক্তার। ছোটবেলা থেকেই গানে দিয়ার আদর্শ রুনা লায়লা ও লতা মুঙ্গেশকার। তাদের গায়কী তার মন ছুঁয়ে যেত। যে কারণে ছোটবেলায় তাদের গানেই নিজেকে খুঁজে পেতেন দিয়া। তাপস কুমার দাসের কাছে হাতেখড়ি হওয়ার পর প্রয়াত সঙ্গীত পরিচালক খন্দকার নূরুল আলমের কাছে উচ্চাঙ্গ সঙ্গীতের তালিম নিয়েছেন দিয়া।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত