শিরোনাম

এবার পরীমনিকে বিয়ে করবেন আলমগীর!

বিনোদন ডেস্ক  |  ১৩:৩২, জুন ১৯, ২০১৯

কদিন আগেই তামিমের সঙ্গে বিচ্ছেদ হয়েছে পরীমনির। যদিও বিয়ে হয়নি তাদের। চুটিয়ে প্রেম করছিলেন। সামনেই বসতেন বিয়ের পীড়িতে। তবে তার আগেই বিচ্ছেদ হয়ে গেছে এ দুই জনের।

এবার আলমগীরের সঙ্গে বিয়ের খবর পাওয়া গেল পরীমনির। নিশ্চয়ই অবাক হচ্ছেন। এটি কী করে সম্ভব। চিত্রনায়ক আলমগীর এর আগে দুইবার বিয়ে করেছেন। বয়স চলে গেছে ষাটের উপর। বিষয়টি আসলে ঘটছে সিনেমায়।

মূল ঘটনা হলো, রেলমন্ত্রী মুজিবুল হক ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে বিয়ে করেন। বিয়ের পরপরই ধারা মাল্টিমিডিয়ার কর্ণধার আবুল হোসেন মজুমদার ঘোষণা দিয়েছিলেন ‘মন্ত্রীর বিয়ে’ নামে তিনি একটি সিনেমা নির্মাণ করবেন। তবে এখন পর্যন্ত সেটি শুরু করতে পারেননি তিনি।

আবুল হোসেন ঘোষণা দিয়েছিলেন ‘মন্ত্রীর বিয়ে’ শিরোনামে চলচ্চিত্রটি প্রযোজনার। এটি পরিচালনা করবেন জি. সরকার। সেই ছবিতে মন্ত্রীর চরিত্রে অভিনয়ের জন্য প্রযোজকের প্রথম পছন্দ চিত্রনায়ক আলমগীর আর বউয়ের চরিত্রে পরীমনি। জুটিটাকে নিশ্চয়ই মানাবে বেশ।

এই সিনেমার সুবাদেই মেয়ের বয়সী এই নায়িকাকে বিয়ে করতে হচ্ছে এক সময়ের সিনেমাপাড়া কাপানো আলোচিত নায়ক আলমগীরের।

১৯৭৩ সালে চিত্রনায়ক আলমগীর গীতিকার খোশনুর আলমগীরকে বিয়ে করেন। তাদের ঘরে জন্ম নেন গায়িকা আঁখি আলমগীর।

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ১৯৯৯ সালে গায়িকা রুনা লায়লাকে বিয়ে করেন এই গুণী অভিনেতা।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে ‘মন্ত্রির বিয়ে’ ছবির মহরত অনুষ্ঠিত হলেও শুটিং শুরু করা হয়নি। তবে এবার বসে না থেকে খুব শিগগির ছবিটির শুটিং শুরু করার ইচ্ছে আছে বলে জানালেন প্রযোজক আবুল হোসেন মজুমদার।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত