শিরোনাম

দেশে ফেরার পালা

প্রিন্ট সংস্করণ॥বিনোদন ডেস্ক   |  ০৬:১০, জুন ১৯, ২০১৯

জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের বিয়ে। তুরস্কের বোদরুমে গতকাল সমুদ্র হাওয়ায় অনুষ্ঠিত হয়েছে জমকালো এ আয়োজন।

স্বামী বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈনকে নিয়ে তুরস্কে এখন বেশ ভালো সময় কাটাচ্ছেন নুসরাত। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যমসূত্রে।

বিয়ের আসর বসছে বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপলাঙ্কায়ায়’। প্রাচীন স্থাপত্য ও আধুনিকতার মেলবন্ধনে এ জায়গা নজর কাড়ে।

প্রায় এক লাখ বর্গফুট এলাকা নিয়ে গড়ে ওঠা পুরো এলাকায় রয়েছে ছয়টিরও বেশি স্যুট, ১৪১টি গেস্ট রুম।

সমুদ্র ছুঁয়ে থাকা কাপলাঙ্কায়ায় স্পা, জিম, হেলথ সেন্টার, প্রাইভেট বিচ সবই আছে। হেলিপ্যাড তো রয়েছেই, এ ছাড়াও পর্যটকদের সমুদ্র-ভ্রমণের জন্য রয়েছে স্পিড বোটের বিশেষ ব্যবস্থাও। এ বিয়েতে একেবারেই ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারকেই প্রাধান্য দিয়েছেন পাত্র-পাত্রী।

টলিউড থেকে একমাত্র নিমন্ত্রণ পেয়েছেন নুসরাতের ঘনিষ্ঠ বান্ধবী মিমি চক্রবর্তী। গত শনিবার তুরস্ক পৌঁছে নুসরাতের সঙ্গে নিজের ছবিও পোস্ট করেছেন মিমি।

ইয়ট পার্টি, বোহেমিয়ান মেহেন্দি, পুল পার্টির পর গতকাল সকালেই সেখানে অনুষ্ঠিত হয়েছে সান কিসড পার্টি। সন্ধ্যায় সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা।

বিয়ের রাতে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা লেহঙ্গা পরেছেন নুসরাত। নিখিল পরেছেন সব্যসাচীর ডিজাইন করা ভারী ইন্দো-ওয়েস্টার্ন পোশাক।

জানা গেছে, তুরস্ক থেকে শিগগিরই দেশে ফিরবেন এ দম্পতি। ২৫ জুন ভারতীয় আইনে বিয়ে সারবেন তারা। তারপর পার্টি, সেই পার্টিতে অবশ্যই নিমন্ত্রিত থাকবেন অভিনয় ও রাজনৈতিক জগতের বন্ধুরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত