শিরোনাম

শিল্পী সংঘের নির্বাচিতদের শপথ গ্রহণ

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ১৭:৩২, জুন ২৬, ২০১৯

অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিত সদস্যরা শপথ নিয়েছেন। গত ২৪ জুন রাতে সংগঠনটির নিকেতন কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ২০১৯-২০ মেয়াদের জন্য নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান এবারের প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ।

শপথ শেষে বর্তমান কমিটির সভাপতি শহীদুজ্জামান সেলিম জানান, ‘শিল্পী’ পেশাটিকে রাষ্ট্রীয় ও সাংবিধানিক স্বীকৃতির জন্য কাজ করবেন তারা। পাশাপাশি শিল্পীদের চলমান সমস্যা দূর করার উদ্যোগ গ্রহণ করবে বর্তমান কমিটি। গত শুক্রবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে টেলিভিশন অভিনয় শিল্পীদের এ নির্বাচন। এবারের নির্বাচনে ২১টি পদে লড়াই করেছে মোট ৫১ জন শিল্পী। ২০১৯-২০ সালের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন শহীদুজ্জামান সেলিম।

সাধারণ সম্পাদক পদে জয় লাভ করেছেন আহসান হাবীব নাসিম। সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ। এছাড়া, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান ও আনিসুর রহমান মিলন।

সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন লুৎফর রহমান জর্জ। এছাড়া অর্থ সম্পাদক পদে নূর এ আলম নয়ন, দপ্তর সম্পাদক পদে মেরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায়, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন, আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল, কার্যনির্বাহী সদস্য পদে নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন নির্বাচিত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত