শিরোনাম

ঈদে দুই পর্দায়...

বিনোদন প্রতিবেদক  |  ১২:৫৬, আগস্ট ১৬, ২০১৯

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। এবার ঈদে দুই পর্দাতেই দেখা গেছে তাকে। কোরবানির ঈদে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় দুটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ভালোবাসার রাজকন্যা’ শিরোনামের একটি চলচ্চিত্র। এতে মৌসুমীর সঙ্গে জুটি বেঁধেছেন মডেল-অভিনেতা শিপন মিত্র। আর ছবিটি নির্মাণ করেছেন রাজু আলীম।

এদিকে, ‘ভালোবাসার রাজকন্যা’ হয়ে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরেছেন ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ।

গল্পটি প্রসঙ্গে নায়িকার ভাষ্য, মানুষের জীবনের সংকট নিয়ে মূলত ছবির গল্প।

এই ছবি ছাড়াও মৌসুমী হামিদের অভিনয়ে মুক্তির অপেক্ষায় আছে ‘গোর’ শিরোনামের আরও একটি চলচ্চিত্র। এটি নির্মাণ করেছেন অভিনেতা ও নির্মাতা গাজী রাকায়েত। এছাড়া নায়িকার হাতে আছে আরিফুর জামানের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ শিরোনামের অন্য একটি চলচ্চিত্র। যেখানে তিনি রাজলক্ষীর চরিত্রে অভিনয় করছেন।

মৌসুমী হামিদ ক্যারিয়ারে ‘জালালের গল্প’, ‘ব্লাকমেইল’ ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি'সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসিত হন।

কোরবানির ঈদে ডজন খানেক নাটকে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এবার তার অভিনীত উল্ল্যেখযোগ্য কয়েকটি নাটক হলো মঞ্জুরুল আলমের ‘হৃদয় ডানার প্রজাপতি’, মাকসুদুর রহমান বিশালের ‘তোমাকে বলে দেবো’, সহিদুন নবীর ‘কুরবানী’, নাজমুল রনির ‘তোমার জন্য আমি’ ও রেদওয়ান রনির ‘বিহাইন্ড দ্য পাপ্পি’।

বর্তমানে ঈদের ছুটিতে আছেন মৌসুমী হামিদ। বুধবার তার সঙ্গে আলাপকালে নিজেই জানালেন, ঈদের ছুটির সময়টুকু পরিবারের সবার সঙ্গে কাটাচ্ছেন তিনি। তবে খুব শিগগির ছুটি কাটিয়ে শুটিংয়ে ফিরবেন বলেও জানান মৌসুমী হামিদ।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত