শিরোনাম

ঢাকায় শ্রাবন্তীর বিক্ষোভ!

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০৭:৩০, আগস্ট ১৭, ২০১৯

বেশ কয়েকদিন আগে কলকাতায় শ্রাবন্তীর সঙ্গে দেখা করেছিলেন বাংলাদেশের নির্মাতা শামীম আহমেদ রনী। শ্রাবন্তীর সঙ্গে একটি স্থিরচিত্র শেয়ার করেছিলেন তিনি। তখন জানা গিয়েছিল ‘বসগিরি-২’ ছবির জন্য শ্রাবন্তীর সঙ্গে দেখা করেছেন রনী। তবে রনীর দাবি ছিলো ভিন্ন।

গণমাধ্যমকে রনী জানিয়ে ছিলেন, শুধু দেখা করার জন্যই শ্রাবন্তীর বাসায় গিয়েছিলেন তিনি। আর কলকাতার একটি গণমাধ্যমকে শ্রাবন্তী জানিয়ে ছিলেন, ‘বসগিরি-২’ নয়, নতুন গল্পের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এবার জানা গেল আসল খবর। শ্রাবন্তীকে নিয়ে ‘বিক্ষোভ’ শিরোনামের একটি নতুন ছবি নির্মাণ করতে শামীম আহমেদ রনী। সম্প্রতি এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

গণমাধ্যমকে রনী জানান, ছবির চিত্রনাট্য পড়ে মুগ্ধ হয়েছেন শ্রাবন্তী। কিছুদিন আগে কলকাতায় এই অভিনেত্রীর সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে।

ছবিতে শ্রাবন্তীর বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। ছবিতে দুই বাংলার জনপ্রিয় ও পরিচিত অভিনেতাদের দেখা যাবে। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মিডিয়া। দেলোয়ার জাহান দিলের চিত্রনাট্যে নির্মিত হবে ছবিটি। নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে ঘিরে গড়ে উঠেছে ‘বিক্ষোভ’ ছবির গল্প। এমনটাই জানিয়েছেন দেলোয়ার জাহান দিল।

এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ এবং তাহসানের সঙ্গে ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেছিলেন শ্রাবন্তী। ছবি দুটিতে অভিনয় করে দারুণ সাড়া ফেলেছিলেন এ অভিনেত্রী।

সে ধারাবাহিকতায় এবার শ্রাবন্তীর ক্যারিয়ারে যুক্ত হতে যাচ্ছে নতুন আরো একটি বাংলাদেশি ছবি। সবকিছু ঠিকঠাক থাকলে সেপ্টেম্বরের ১ তারিখ থেকেই শুরু হবে এ ছবির চিত্রায়ণ।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত