শিরোনাম

হিন্দি ছবির চিত্রায়ণে মম

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক  |  ০৭:৩১, আগস্ট ১৭, ২০১৯

অনেক আগেই বাংলাদেশের অভিনেত্রী জাকিয়া বারী মমকে নিয়ে হিন্দি ফিচার ফিল্ম ‘ম্যাক্স কী গান’ নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন বলিউডের সামির খান। অনেকদিন ছবিটির কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছিল না।

অনেকেই ধারণা করেছিলেন, হয়তো ছবির কাজ বন্ধ হয়ে গিয়েছে। সে ধারণাকে মিথ্যা প্রমাণ করে অবশেষে শুরু হয়েছে ছবির চিত্রায়ণ। গতকাল থেকে নেপালের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ শুরু হয়েছে ছবিটির। এমনটা জানিয়েছেন মম নিজেই।

ছবিটিতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘ধন্যবাদ জানাই এ ছবির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে। একটি আন্তর্জাতিক ছবির টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটা দারুণ। এই অভিজ্ঞতা আমার আগামী দিনের পথচলায় নিঃসন্দেহে অনেক কাজে লাগবে।

প্রযোজক ফয়সাল সাইফ আমার সম্পর্কে, আমার কাজ সম্পর্কে, আমার অর্জন সম্পর্কে ভালোভাবে জেনেই আমাকে এ চরিত্রের জন্য চূড়ান্ত করেছেন। আলহামদুলিল্লাহ, বেশ ভালোভাবেই কাজ শুরু হলো। অভিনয় জীবনের নতুন আরেক দিগন্তের শুভ সূচনা হলো।’

মম জানান, জীবনের প্রথম হিন্দি ছবির কাজটা মনোযোগ দিয়ে শেষ করতে চান তিনি। ফয়সাল সাইফ প্রযোজিত এ ছবিতে একজন সিবিআই অফিসার চরিত্রে দেখা যাবে তাকে। ছবিতে মমর সঙ্গে আরো অভিনয় করবেন সোনম মাইকে পিঞ্জর, কবিতা রাধে শ্যাম, নিশাত পান্ডে, অমিতা নানগিয়া, সোনম ম্যাক্স চোকি প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত