শিরোনাম

শরীর বিলিয়ে মিয়া কামিয়েছেন মাত্র ১২ হাজার?

বিনোদন ডেস্ক  |  ২২:৪৪, আগস্ট ১৭, ২০১৯

পর্নো ছবির নায়িকা মিয়া খলিফা। নীল ছবির দর্শকদের কাছে বেশ পরিচিত নাম এটি। শারীরিক গড়ন ও তার রূপের ঝলকে অল্প সময়ে নিজেকে বেশ ভালোভাবে চিনিয়েছিলেন তিনি।

অল্প সময় বলার কারণ, মাত্র ছয় মাস পর্নো ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছিলেন মিয়া। এতেই তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। কিন্তু অবাক করার বিষয় হল, নিজেকে বেশ ভালোভাবে চেনাতে পারলেও তেমন একটা কামাতে পারেননি নীল ছবির এই নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিয়া নিজেই তার রোজগার সম্পর্কে কথা বলেছেন। তিনি জানান, মাত্র ৬ মাস শরীর বিলিয়ে (নীল ছবির নায়িকা বনে) মিয়া নাকি শুধু কামিয়েছেন ১২ হাজার ডলার।

মিয়ার ভাষ্য, পর্ন ফিল্ম করে আমি মাত্র ১২ হাজার ডলার রোজগার করেছি। আসলে এই ইন্ডাস্ট্রিতে আমি মোটেই লক্ষ লক্ষ ডলার কামাতে পারিনি।

ওই সাক্ষাৎকারে মিয়া খলিফা আরও জানান, পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার পর কাজ পাওয়া তার পক্ষে মোটেও সহজ ছিল না।

তিনি বলেন, কী করবো নিজেও জানতাম না। সেই সময়টা আমার জন্য অনেক কঠিন হয়ে উঠেছিল।

এদিকে, পর্নো ছবিতে এসে পরিবারের সঙ্গেও বাড়তে থাকে মিয়ার দূরত্ব। পরে সবকিছু ছেড়ে পর্ন ইন্ডাস্ট্রিকে গুডবাই জানিয়ে বেরিয়ে আসেন মিয়া।

তবে এখন কী করছেন এই পর্নো ছবির নায়িকা? জবাব খুঁজতে গিয়ে জানা যায়, তিনি এখন সাংবাদিকতার সঙ্গে জড়িত। বর্তমানে সাংবাদিক হিসাবে একটি খেলাধুলার অনুষ্ঠান পরিচালনা করছেন তিনি।

মিয়া খলিফা বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মায়ামিতে থাকেন। তিনি বলেন, পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার পর একটি চাকরি খুঁজে পাওয়াও খুব কঠিন ছিল, ভয়াবহ ছিল। এরপর কয়েকমাস বসে থাকতেও হয়েছে আমাকে। কিন্তু কিছুতো করতে হবে। তাই সাংবাদিক হিসাবে একটি খেলাধুলার অনুষ্ঠান পরিচালনা করা শুরু করি।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত