শিরোনাম

১০ কোটিতেও পাওয়া যায়নি শিল্পাকে!

বিনোদন ডেস্ক  |  ১৭:১৩, আগস্ট ১৮, ২০১৯

স্বাস্থ্য নিয়ে বরাবরই সচেতন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। বলিউড মহলে ‘ফিটনেস ফ্রিক’ হিসেবে বেশ সুনাম রয়েছে তার। এমনকি কিছুদিন আগে সু-স্বাস্থ্য বজায় রাখতে নিজেই ‘ওয়ার্ক আউট’ অ্যাপ চালু করেন শিল্পা। এছাড়াও প্রতিনিয়ত ইনস্টাগ্রাম, ফেসবুকে ছড়িয়ে দেন নিজের ফিটনেস মন্ত্র।

ফিটনেস নিয়ে যে মানুষটা এতই সচেতন, তিনি কখনো চাননি ভুয়া বিজ্ঞাপন করে মানুষ ঠকাতে। তাইতো ক’দিন আগে একটি আয়ুর্বেদিক কোম্পানি ‘স্লিমিং পিল’-এর বিজ্ঞাপনে ১০ কোটি রুপি অফার করেও পাননি শিল্পাকে। বরং ওই অফার তাৎক্ষণিক ফিরিয়ে দিয়েছেন নায়িকা।

এরপর থেকে দর্শকমনে প্রশ্ন জেগেছে, এই লোভনীয় অফার কেন ছাড়লেন শিল্পা? নায়িকার বক্তব্য ছিল এমন, যে জিনিসে আমার নিজের বিশ্বাস নেই, সে বিজ্ঞাপন আমি করতে পারব না। খুব কম সময়ে রোগা হতে স্লিমিং পিল আকর্ষণীয় হতে পারে। কিন্তু আমি মনে করি, সুস্বাস্থ্য বজায় রাখতে সুষম ডায়েট এবং সঠিক রুটিন মেনে চলার চেয়ে ভালো কিছু হতে পারেনা। তাই আমি চাইনি, অবিশ্বাস্য কোনো কিছু করে মানুষ ঠকাতে।

সে সঙ্গে সঠিক নিয়ম মেনে চললেই যে সুস্থ থাকা যায়, দরকার হয় না কোন কেমিক্যাল যুক্ত স্লিমিং পিলের, সে বার্তাও দিয়ে দিলেন শিল্পা শেঠি।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত