শিরোনাম

বিয়ে না করেই সংসার করছেন মালাইকা-অর্জুন!

বিনোদন ডেস্ক  |  ১২:১৩, আগস্ট ১৯, ২০১৯

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা এবং তরুণ অভিনেতা অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে এতই জলঘোলা হয়েছে যে, এটা নিয়ে কেউ যেন আর মন্তব্য করতেও রাজি হচ্ছেন না। অনেকটাই 'ওপেন সিক্রেট' হয়ে গেছে তাদের প্রেম।

দীর্ঘদিন ধরেই একসঙ্গে ঘোরাফেরা, দেশ-বিদেশে ভ্রমণ, গভীর রাতে বাসায় ফেরা- এসব দেখে অনেকে প্রায় ধরেই নিয়েছেন তারা এখন স্বামী-স্ত্রী। যদিও বিয়ের প্রশ্নে বরাবরই অস্বীকার করে আসছেন এই যুগল। এমনকি অর্জুন তো বলেই দিয়েছেন, মালাইকার সঙ্গে সহসা বিয়ে হবে না তার।

তবে নতুন খবর হলো, বিয়ে না করলেও তারা একসঙ্গে একই ছাদের নিচে বসবাস করছেন। আর এ খবরটি মিডিয়ার কাছে জানিয়েছেন অর্জুনের কাছের কয়েকজন বন্ধু। সেই তথ্য অনুসারেই অনুসন্ধানে নেমেছেন ফটো সাংবাদিকরা।

সম্প্রতি খুব সকালে অর্জুনের বাসা থেকে বের হতে দেখা গেছে মালাইকাকে। আর সেটা ক্যামেরাবন্দি করতে ভুলেননি মিডিয়া কর্মীরা। শুধু তাই নয়, গভীর রাতে মালাইকা আসছেন অর্জুনের বাসায়। কখনও কখনও আবার তারা রাতের পর সকালে একসঙ্গেই হাত ধরে বের হচ্ছেন বাসা থেকে।

অর্জুনের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, মালাইকার সঙ্গে অর্জুনের গভীর সম্পর্ক। বিয়ে করার আগে লিভ টুগেদারের মাধ্যমে একে অপরকে জানার ও বোঝার চেষ্টা করছেন তারা।

কিছুদিন আগে প্রকাশ্যেই অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন মালাইকা। এবার অর্জুনও কিছুটা সেই পথেই হাঁটলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন বলেন, সবে ৩৩ বছর বয়স আমার। বিয়ে করার কোনো তাড়া নেই। আর বিয়ে করলে তো জানতেই পারবেন। লুকিয়ে তো রাখব না। এখন কাজে ফোকাস করতে চাই।

এর আগে অর্জুনকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে মালাইকা স্পষ্ট সাংবাদিকদের বলেন, এই ধরনের বোকা বোকা জল্পনার কোনও সত্যতা নেই। বলি মহলের একটা অংশের মত, এই বিষয়টা থেকে সবার দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এই ধরনের মন্তব্য করেছেন অর্জুন-মালাইকা।

আবার অন্য একটা অংশ মনে করছে, হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন এই জুটি। বিয়েটা আদৌ হবে কিনা, তা নিয়েও জল্পনা তৈরি হতে শুরু করেছে কোনও কোনও মহলে।

 এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত