শিরোনাম

‘সালমানের জীবনসঙ্গী হতে চাই’

বিনোদন ডেস্ক  |  ১২:৪৭, আগস্ট ১৯, ২০১৯

সালমান খান। জীবনে অনেক অভিনেত্রীর সঙ্গে প্রেম করেছেন তিনি। অবশ্য তার প্রেমেও পড়েছেন আবার অনেকে।

তারই ধারাবাহিকতায় বলিউড অভিনেত্রী জেরিন খানও প্রেমে পড়েছেন সালমান খানের। শুধু কী প্রেম, রীতিমত বিয়েও করতে চান তিনি! এখানেই শেষ নয়, সালমান যদি বিয়েতে রাজি না হয় তাহলে ‘তার সঙ্গে জেরিনের বিয়ে হচ্ছে’ এমন গুজব ছড়ালেও খুশি তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন জেরিন খান নিজেই।

‘বীর’ ও ‘যুবরাজ’ ছবিতে সালমানের সহ-অভিনেত্রী ছিলেন জেরিন খান। সে সুবাধে তার সঙ্গে কাছ থেকে মেশার সুযোগ হয়েছে নায়িকার। হয়ত সেখান থেকে মনে মনে তাকে বুকে ধারণ করেছেন নায়িকা। তাই হঠাৎ করে বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি হলে, হুট করে বলে ফেলেন সালমান খানের কথা।

ঘটনা হলো সাক্ষাৎকারে জেরিনকে জিজ্ঞাসা করা হয়, করণ সিং গ্রোভার, গৌতম রোড ও সালমান খানের মধ্যে তিনি কাকে মারতে চান আর কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? কাকেই বা বিয়ে করতে চান?

জেরিনের উত্তর ছিল এমন, করণ ও গৌতম দুজনেই বিবাহিত। তাদের আমি বিয়ে করতে যাব কেন? আমি সম্পর্কে যেতে চাই সালমান খানের সঙ্গে। তাকে বিয়েও করতে চাই। আর সে যদি রাজি না হয়, ‘তার সঙ্গে জেরিনের বিয়ে হচ্ছে’ এমন গুজব ছড়ালেও আমি খুশি।

সর্বশেষ জেরিন খানকে দেখা গিয়েছিল ‘আকসর ২’, ‘হেট স্টোরি ৩’ ও ‘১৯২১’ ছবিতে। তবে বক্স অফিসে এই তিনটি ছবি সেভাবে সাড়া ফেলতে পারেনি।

আর সালমান খান এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘দাবাং ৩’ এর শুটিং নিয়ে। এর জন্য ইতোমধ্যে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি।

এছাড়াও ভাইজানের ঝুলিতে রয়েছে সঞ্জয়লীলা বনশালির ‘ইনশাল্লাহ’। ছবিতে তার বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত