শিরোনাম

চমক নিয়ে আসছে শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২

প্রিন্ট সংস্করণ॥আল কাছির  |  ০৭:৪২, আগস্ট ২০, ২০১৯

দুর্গাপূজায় সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় নির্মাতা দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি। ছবিতে জুটিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবির মূল চিত্রায়ণ শেষ হয়েছে অনেকে আগেই। এরই মধ্যে প্যাচওয়ার্ক ও গানের চিত্রায়ণ শেষ করেছেন নির্মাতা।

গতকাল আমার সংবাদকে এমনটাই জানিয়েছেন দেবাশীষ বিশ্বাস।

তিনি বলেন, ‘ছবির কাজ শেষ হয়েছে। প্যাচওয়ার্ক বাকি ছিলো, সেগুলোও করে ফেলেছি। দুর্গাপূজায় মুক্তির পরিকল্পনা নিয়ে বাকি কাজগুলো চলছে।

অনেক আর্টিস্ট নিয়ে ছবিটি করার কারণে নির্মাণে একটু বেশি সময় লেগেছে। আমার এ ছবিতে প্রায় ১৬ থেকে ১৭ জন কমেডিয়ান অভিনয় করেছে।

টেলিভিশন এবং ফিল্মের সিনিয়র জুনিয়র কমেডিয়ানদের এ ছবিতে কাস্ট করেছি। এটা দর্শকের জন্য একটা চমক হতে পারে।’

কাকে কাকে দেখা যাবে পর্দায়? উত্তরে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘কাবিলা, আফজাল শরীফ, হারুন কিসিঞ্জার, শাহীন খান, চিকন আলী, হাবা হাসমতসহ শুরু করে অনেকেই। মিরাক্কেল, হা-শো থেকে যারা এসেছে তাদের অনেকেই থাকছে।’

পূজায় ছবিটি মুক্তি প্রসঙ্গে এ নির্মাতা জানান, দুর্গাপূজা এখন বাংলাদেশে সবচেয়ে বড় উৎসবের মধ্যে অন্যতম। দুটি ঈদ বাদ দিলে এখন পূজাই থাকে বড় উৎসব হিসেবে।

প্রযোজনা সংস্থার সঙ্গে আমি বিষয়টি নিয়ে আলাপ করেছি। আর আমার কাছে মনে হয়েছে, ছবিটি পূজায় মুক্তি দেয়ার মতোই ছবি। সব মিলিয়ে আমরা পূজায় মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি।’

ছবিতে আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রেবেকা, বড়দা মিঠু প্রমুখ। পরিচালনার পাশাপাশি এ ছবির রচনা, চিত্রনাট্যও করেছেন দেবাশীষ বিশ্বাস। এর আগে ২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটিকে নিয়ে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি নির্মাণ করেছিলেন দেবাশীষ বিশ্বাস।

ব্যবসাসফল ওই ছবিটি ২০০২ সালে কলকাতায় রিমেক হয়েছিল। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটিকে নিয়ে ছবিটি রিমেক করেছিলেন হরনাথ চক্রবর্তী। দেবাশীষ বিশ্বাস আরো জানান, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিক্যুয়েল নয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত