শিরোনাম

‘ভালো মানের ছবি ছাড়া করতে চাই না’

প্রিন্ট সংস্করণ  |  ১১:০১, আগস্ট ২৩, ২০১৯

তানহা তাসনিয়া। শোবিজের পরিচিত মুখ। সম্প্রতি নতুন একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এ সিরিজে তার বিপরীতে অভিনয়  করেছেন আনিসুর রহমান মিলন। ওয়েব সিরিজ এবং বিভিন্ন বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন আল কাছির

নতুন কাজ প্রসঙ্গে—
দ্বিতীয়বারের মতো ওয়েব সিরিজে অভিনয় করলাম। টানা তিনদিন শুটিং করেছি। ২৬ পর্ব করার পরিকল্পনা রয়েছে ওয়েব সিরিজটির। ‘আলো-ছায়ার গল্প’ শিরোনামের এ সিরিজটি পরিচালনা করেছেন সানজিদ খান প্রিন্স। সিনেমার পেছনের গল্প নিয়ে নির্মিত হয়েছে এ সিরিজটি। ক্যামেরার পেছনের বিভিন্ন গল্প থাকছে এতে। এ সিরিজে দর্শক আমাকে একজন প্রতিষ্ঠিত নায়িকা চরিত্রে অভিনয় করতে দেখবেন। আমার বিপরীতে আনিসুর রহমান মিলনকে দেখা যাবে প্রতিষ্ঠিত নায়ক চরিত্রে।

মিলনের সঙ্গে প্রথমবার—
আনিসুর রহমান মিলন ভাইয়ের সাথে এর আগে কাজ করা না হলেও তার সাথে বোঝাপড়া অনেক ভালো। তিনি খুবই স্নেহ করে আমাকে। মিলন ভাইয়ের সাথে কাজ করতে গিয়ে খুবই কমফোর্ট ফিল করেছি। প্রথমবার কাজ করছি সেটা মনেই হয়নি। ব্যক্তিগতভাবে আমি মিলন ভাইকে পছন্দ করি। তার অভিনয় আমার কাছে দারুণ লাগে। সবকিছু মিলিয়ে তার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো।

ওয়েব সিরিজ প্রসঙ্গে—
এখন তো অনলাইনের দিকে ঝুঁকে যাচ্ছে সব। দর্শকও অনলাইনের দিকে ঝুঁকছে। অনলাইন কনটেন্ট হিসেবে আমাদের দেশে এখন বেশ ভালো মানের অনেক ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে। সব মিলিয়ে আমি বিষয়টিকে পজেটিভভাবেই দেখছি। ‘আলো-ছায়ার কাব্য’ ওয়েব সিরিজটির ১৫ পর্বের শুটিং করেছি। বাকি পর্বগুলো শিগগিরই হয়ে যাবে। আমার বিশ্বাস এ ওয়েব সিরিজটি দর্শকের মনে দাগ কাটবে। গল্প, নির্মাণ সব মিলিয়ে বেশ ভালোমানের একটি কাজ হতে যাচ্ছে এটি।

অন্যান্য ব্যস্ততা—
বর্তমানে ছোটপর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি। পাশাপাশি মডেলিং তো চলছেই। সিনেমার গল্প নিয়ে অনেকেই আসে কিন্তু গল্প পছন্দ না হওয়ায় সেগুলো নিতে পারছি না। শুধু গল্পই না, সব বিষয় পারফেক্ট হলেই সিনেমায় অভিনয় করতে ইচ্ছা করে। তা না হলে সিনেমায় কাজ করার ইচ্ছা নেই। খুব বেশি ছবিতে অভিনয় আমি করিনি। আমার অভিনীত ছবিগুলো মুক্তির পর নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব অনেক পেয়েছি। ভালো মানের ছবি ছাড়া করতে চাই না।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত