শিরোনাম

শ্রীদেবীকে নিয়ে ছবি, বনি কাপুরের আইনি নোটিস

বিনোদন ডেস্ক  |  ১৩:১৩, জানুয়ারি ১৬, ২০১৯

ছবির নাম শ্রীদেবী বাংলো। নাম শুনেই ছবির বিষয়বস্তু নিয়ে কিছুটা আন্দাজ করা যায় বৈকি। সম্প্রতি, মুক্তি পেয়েছে এই ছবির টিজার। যে ছবির মাধ্যমে আরও কিছুটা সামনে এসেছে ছবির বিশয়বস্তু। ছবিতে শ্রীদেবীর ভূমিকায় দেখা যাবে দক্ষিণী সুন্দরী প্রিয়া প্রকাশ ভারিয়ারকে। আর এটাই প্রিয়ার প্রথম বলিউড ছবি। আর প্রিয়ার প্রথম ছবি ঘিরেই শুরু হয়েছে বিতর্ক।

সোমবার ছবির টিজার মুক্তি পাওয়ার পরই বোঝা যাচ্ছে এখানে বলিউডের মহিলা সুপারস্টার শ্রীদেবীর জীবন ও তাঁর মৃত্যুর বিষয় উঠ আসতে চলেছে। আর এতেই তৈরি হয়েছে সমস্যা। বিভিন্ন মানুষ বিভিন্ন ভাবে ছবিটিকে নিয়ে বিশ্লেষণ করা শুরু করেছেন। জানা যাচ্ছে, ছবির নির্মাতাদের আইনি নোটিস পাঠিয়েছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী বনি কাপুর।

টিজারে, ছবির কেন্দ্রীয় ভূমিকায় যে মহিলাকে দেখা যাচ্ছে তিনি নিজেও একজন অভিনেত্রী। হোটেলের বাথটাবে ডুবে মৃত্যু হয় অভিনেত্রীর। শ্রীদেবীর মৃত্যুও একই ভাবে ঘটেছিল। গত বছর দুবাইয়ের হোটেলে বাথটাবে চান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হয় অভিনেত্রীর। আর এই নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

প্রসঙ্গত, ছবির পরিচালক প্রশান্ত মামবুলি বনি কাপুরের কাছ থেকে আইনি চিঠির বিষয়টি স্বীকার করে নিয়েছেন। তিনি বলেছেন, ''আমরা বনি কাপুরের কাছ থেকে আইনি চিঠি পেয়েছি। তবে আমরা এর মুখোমুখি হতে তৈরি। আমার ছবিটি একটি সাসপেন্স থ্রিলার। আমরা বনি কাপুরকে জানিয়েছি, আমার ছবির চরিত্রের নাম শ্রীদেবী। সেটা একটা নাম মাত্র। আর আমার ছবির কেন্দ্রীয় চরিত্রও অভিনেত্রী। তবে দেখা যাক, আমরা এই আইনি লড়াইয়ের মুখোমুখি হতে তৈরি। '

 

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত