শিরোনাম

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবাকারবারি নিহত

সফিউল আলম,কক্সবাজার  |  ১১:২০, মে ১৬, ২০১৯

টেকনাফে পুলিশ-বিজিবি’র যৌথ অভিযানের সময় ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবাকারবারি সিরাজ মিয়া (৪০) নিহত হয়েছে। এসময় ৫০ হাজার পিস ইয়াবা, একটি চাইনিজ রাইফেল, একবটি দেশীয় তৈরী অস্ত্র ৬৫ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে।

বুধবার (১৫) রাত সাড়ে ৯টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের বেড়িবাঁধের ৪নং স্লুইচ গেইট এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। নিহত সিরাজ মিয়া টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের আচারবনিয়া এলাকার ফজল আহমদের ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ সত্যতা নিশ্চিত করে জানান, ‘মিয়ানমার থেকে ইয়াবার চালান প্রবেশের গোপন সংবাদে টেকনাফ পুলিশ ও টেকনাফ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবির) সদস্য যৌথভাবে অভিযান চালান।

এসময় সাবরাং বেড়িবাঁধের নাফ নদীর ৪নং স্লুইচ গেইট এলাকায় পৌছলে মিয়ানমার থেকে সদ্য চালান নিয়ে আসা একদল ইয়াবা কারবারি যৌথবাহিনীর উপর হামলা চালায়।

এসময় পুলিশ-বিজিবি’র সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে নৌকা নিয়ে অন্যান্য পাচারকারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে তার পরিচয় সনাক্ত করেন স্থানীয়রা। ঘটনাস্থল থেকে যৌথবাহিনী ৫০ হাজার পিস ইয়াবা ও দুইটি দেশীয় তৈরী বন্দুক উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত