শিরোনাম

রাজধানীতে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক  |  ০৩:০৬, মে ২৪, ২০১৯

র‌্যাবের অভিযানে রাজধানীর মুগদা থানার গোপিবাগ এলাকায় অভিযান চালিয়ে কাভার্ড ভ্যান ভর্তি ২৩২৪ ক্যান বিয়ার ও ১৭৮ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ জানতে পারে, চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানে (চট্র মেট্রো-অ ১১-০২৯০) এ অবৈধ মাদকদ্রব্য বহন করে ঢাকায় নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণের নিমিত্তে বৃহস্পতিবার বিকালে মানিকনগর বিশ্বরোডস্থ গোপিবাগের একুশে এক্সপ্রেস পরিবহনের কাউন্টারের সামনে পাকা রাস্তায় চেকপোষ্ট স্থাপন করে।

কাভার্ড ভ্যানটি চেকপোষ্টের নিকটে আসার পর পরিবহনটির গতিরোধ করলে ড্রাইভার পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই ড্রাইভার মোঃ সেকেন্দারকে আটক করে র‌্যাব।

সেকেন্দারের বাবার নাম নূরুল ইসলাম (বট ফকির)। চট্টগ্রাম জেলার সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ী রশিদ মাষ্টার লাইন এলাকায় তাদের বাড়ি।

পরে উক্ত কাভার্ড ভ্যানটি তল্লাশী চালিয়ে ২ হাজার ৩২৪ ক্যান বিয়ার ও ১৭৮ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ এবং ১টি কাভার্ড ভ্যান (চট্র মেট্রো-অ ১১-০২৯০) উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে অন্যান্যদের সহযোগিতায় বিয়ার এবং বিদেশী মদ চট্টগ্রাম হতে সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ পাশ্ববর্তী এলাকায় বিক্রয় করে আসছিল।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত