শিরোনাম

ধামরাইয়ে মাদরাসার ক্যাশিয়ারকে কুপিয়ে জখম

ধামরাই প্রতিনিধি  |  ১৩:০৭, মে ২৬, ২০১৯

ঢাকার ধামরাইয়ে মাদ্রাসার জমি দখলে বাধা দেয়ায় সাবেক ক্যাশিয়ারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। এই সময় বাধা দিতে গেলে আরো ২ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। গতকাল শনিবার (২৫ মে) বিকালে সোমভাগ ইউনিয়নের কুলিন্দা এমদাদুল উলুম মাদ্রাসায় ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, উপজেলা সোমভাগ ইউনিয়নের কুলিন্দা এমদাদুল উলুম মাদ্রাসায় জনৈক মহিলার দানকৃত প্রায় ৫০শতাংশ জমি দীর্ঘদিন ধরে ভোগদখলে করে আসছিল মাদ্রাসা কর্তৃপক্ষ। এরমধ্যে একই এলাকার মৃত বাগু মিয়ার ছেলে বেলায়েত হোসেন ও দেলোয়ার হোসেন নিজেদের জমি দাবী করে ওই জমিতে গাছের চারা রোপন করে। পরে চারা গাছ মাদ্রাসার লোকজন উঠিয়ে ফেলে।

আবার গাছের চারা রোপন করতে এলে মাদ্রাসার লোকজন বাধা দেয়ায় জমির দাবীদার বেলায়েত হোসেন ও দেলোয়ার হোসেন মাদ্রাসার সাবেক ক্যাশিয়ার ভুরবাড়িয়া গ্রামের আব্দুল আলীম(৫৮)কে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে। এসময় ওয়াজেদ ও ইউসুফ ফিরাতে গেলে তারা দুইজনকেই পিটিয়ে আহত করে।

রক্তাক্ত অবস্থায় আব্দুল আলীমকে ধামরাই ইসলামপুর সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় পুলিশ শনিবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনায় জড়িত থাকায় দুই ব্যক্তিকে আটক করেন।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত