শিরোনাম

অপহৃত কিশোরী উদ্ধার, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৩

এস.এস শোহান, বাগেরহাট  |  ১৯:৪২, আগস্ট ১৯, ২০১৯

বাগেরহাটের মোরেলগঞ্জে অপহৃত এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার জিউধরা ইউনিয়নের ৭ নংওয়ার্ডের ইউপি সদস্য সাইদুল খান, সোনাতলা গ্রামের সাইফুল ইসলাম মৃধা ও তার পিতা মন্টু মৃধা।

অপহৃত কিশোরীর মাতার দায়েরকৃত মামলায় সোমবার সকালে ওই তিনজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে পুলিশ। ওই মামলার অন্য দুই আসামিকে আটকের চেষ্টা করছে বলে জানিয়েছে পুলিশ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, সাইফুল ইসলাম মৃধা ওই কিশোরীকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করা হলে, রোববার বিকেলে ইউপি সদস্য সাইদুল খানসহ বখাটে সাইফুলের লোকজন ওই কিশোরীকে জোর পূর্বক উঠিয়ে নিয়ে বিয়ে করতে চায়।

এসময় কিশোরীর পরিবার বাঁধা দিলে তাদের উপর চড়াও হয় এবং হামলা করে। হামলাকারীদের ছোড়া গরম পানিতে ওই বাড়ির ওই বাড়ির ২২ মাস বয়সী শিশু জোনায়েদ আহত হয়।

শিশুটিকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে ওই কিশোরীর মাতা বাদি হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫-৬জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত