শিরোনাম

স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, আটক ১

আব্দুল্লাহ আল মাসুদ,সিরাজদিখান (মুন্সীগঞ্জ)  |  ২০:১১, আগস্ট ১৯, ২০১৯

মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্বামীকে মারধর করে এক গৃহবধূকে কয়েক দফায় ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৯ আগস্ট) বিকাল ৫ টায় উপজেলার বাসাইল ইউনিয়নের পলাশপুর গ্রামের ডিসি প্রজেক্টে ঘটনাটি ঘটে।

জড়িত থাকায় সোহেল নামে ১ জনকে এলাকাবাসী আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে। আটক সোহেল দক্ষিণ কেরানীগঞ্জ থানার বাঘাপুর গ্রামের ওসমান মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই গৃহবধূকে নিয়ে তাঁর স্বামী পলাশপুরের ডিসি প্রজেক্টে ঘুড়তে আসলে সোহেল, মো.নাছির উদ্দিন ও মো. শামীম মিয়া এই ৩ জন গৃহবধূর স্বামীকে মারধর করে। তারপর গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে এবং মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে।

স্বামীর চিৎকার করলে এলাকাবাসী সোহেলকে আটক করে পুলিশে দেয় কিন্তু বাকী দুজন পালিয়ে যায়। এ ঘটনায় রোববার রাতে ধর্ষিতা বাদি হয়ে আটক সোহেলসহ নাছির, শামীম এই ৩ জনের নামে গণধর্ষণে মামলা করে।

সিরাজদিখান থানার ওসি মো.ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ১ জনকে আটক করেছি এবং ধর্ষণের ভিডিও উদ্ধার করেছি। এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে ৩ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেছেন এবং বাকী ২ জন আসামিকে ধরার চেষ্টা চলছে।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত