শিরোনাম

ভৈরবে ১২ মামলার আসামি রফিককে কুপিয়ে হত্যা

জামাল মিয়া, ভৈরব (কিশোরগঞ্জ)  |  ২১:৪১, আগস্ট ২০, ২০১৯

ভৈরবে একাধিক মামলার আসামি গরু চোর চক্রের মূল হোতা রফিকুল ইসলাম ওরফে রফিককে কুপিয়ে হত্যা করেছে দূবৃত্তরা। রফিক হত্যার খবরে এলাকাবাসি স্বস্তির নিঃশ্বাস ফেলেছে।

আজ মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে জামালপুর মধ্যপাড়া সড়কের পাশে একটি ডোবায় রফিকের মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসিরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসিরা জানায় শিমুলকান্তি ইউনিয়নের মধ্যেরচর গ্রামের কালাগাজি মেম্বারের পুত্র রফিক দীর্ঘদিন ধরে একটি বিশাল সিন্ডিকেট তৈরি করে ভৈরবসহ আশে-পাশের বিভিন্ন উপজেলা থেকে কৃষকের গোয়ালঘর ও খামার থেকে গরু চুরি করে আসছিল।

জামালপুর, টানকৃষ্ঞনগর, মধ্যেরচর, বাশঁগাড়ী, ছনছাড়াসহ বিভিন্ন এলাকা থেকে গত কয়েক বছর ধরে কয়েকশত গরু চুরি করে নিয়ে যায়। এতে করে রফিকবাহিনীর অত্যাচারে এলাকাবাসিরা ক্ষোভে ফোসেঁ উঠে।

গরু চুরির বিষয়ে ভৈরবসহ পার্শ্ববর্তী বিভিন্ন থানায় রফিকের বিরুদ্ধে ১ ডজন মামলা রয়েছে। গত কয়েকদিন আগে রফিক গরু চুরির ১ মামলায় জামিনে ছাড়া পেয়ে বাড়িতে আসে।

এ বিষয়ে নিহতের বড় ভাই ফেরদৌস মিয়া জানান,জমিসংক্রান্ত বিরোধের জের ধওে প্রতিপক্ষরা তার ভাইকে হত্যা করেছে । তিনি এ হত্যাকান্ডের সুষ্ঠু বচার দাবী করেন।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ মোখলেছুর রহমান জানান, নিহত রফিক গরু চোর চক্রের মূল হোতা। তার বিরুদ্ধে ভৈরব থানায় ৮টি মামলা রয়েছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা তদন্ত করে বলা যাবে।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত