শিরোনাম

এলআর গ্লোবালের ছয় মিউচুয়াল ফান্ডের সম্পদমূল্য প্রকাশ

নিজস্ব প্রতিবেদক  |  ২৩:৩৫, আগস্ট ১৮, ২০১৯

বহুজাতিক সম্পদ ব্যবস্থাপক কোম্পানি এলআর গ্লোবাল বাংলাদেশ লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত ছয় মিউচুয়াল ফান্ডের নিট সম্পদমূলযে প্রকাশ করেছে। রোববার থেকে পরবর্তী ঘোষণার পূর্ব পর্যন্ত ওই সম্পদমূল্য কার্যকর থাকবে বলে এলআর গ্লোবালের পক্ষ থেকে জানানো হয়েছে।

ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে ৮ আগস্ট কার্যদিবস শেষে ফান্ডটির মোট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১৩১ কোটি ১৩ লাখ ৫১ হাজার ৪৩৭ টাকা ৫৬ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১৩২ কোটি তিন লাখ ৯৫ হাজার ৩০২ টাকা ৭৯ পয়সা। এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১২০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯৩ পয়সা ও বাজারমূল্যে ১১ টাকায় দাঁড়িয়েছে।

গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ৮ আগস্ট কার্যদিবস শেষে ফান্ডটির মোট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১৬১ কোটি ৯২ লাখ ৮৪ হাজার ৫৩৯ টাকা ৭৯ পয়সায় দাঁড়িয়েছে।

যা বাজারমূল্যে ১৬৩ কোটি ৯৩ লাখ ৮৭ হাজার ৮৭৩ টাকা ৩৩ পয়সা। এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১৫০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৮০ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৯৩ পয়সায় দাঁড়িয়েছে।

এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ৮ আগস্ট কার্যদিবস শেষে ফান্ডটির মোট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০০ কোটি ৪৯ লাখ ৯৪৩ টাকা শূন্য ৯ পয়সায় দাঁড়িয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত