শিরোনাম

ডিবি অফিস থেকে ৫০০০ ইয়াবা চুরি, কনস্টেবল কারাগারে

নিজস্ব প্রতিবেদক  |  ১৫:৪৭, আগস্ট ২২, ২০১৯

ঢাকার মহানগর গোয়েন্দা পুলিশের একজন সহকারী কমিশনারের (এসি) কক্ষ থেকে ইয়াবা চুরির অভিযোগে এক কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। ড্রয়ার ভেঙে মামলার আলামত হিসেবে রাখা ৫ হাজার ইয়াবা চুরির অভিযুক্ত ওই কনেস্টেবলের নাম সোহেল রানা।

পরে ইয়াবা চুরির মামলায় পুলিশ কনস্টেবলকে আদালতে নেয়া হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বুধবার (২১ আগস্ট) ঢাকা মহানগর হাকিম তোফাজ্জাল হোসেন হোসেন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোহেল রানার বাড়ি মানিকগঞ্জের দৌলতপুর থানার কাকনা গ্রামে। তাঁর বাবার নাম জিন্নাত আলী। সোহেল রানাকে আজ বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। আদালত তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। সোহেল এখন কারাগারে আছেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার মো. মাহবুব আলম বিষয়টি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত কনেস্টেবলের চলাফেরা ও গতিবিধি আগে থেকেই সন্দেহজনক ছিলো। বিষয়টি ঊর্ধ্বতন ডিবি পুলিশের (ইন্টারনাল ইনভেস্টিগেশন) তদন্তের পর মামলা করা হয় অভিযুক্তের বিরুদ্ধে। ঘটনার পর সিসি ক্যামেরা দেখে বিষয়টি নিশ্চিত হওয়া যায় এবং তার কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

মামলার কাগজপত্র সূত্রে জানা গেছে, দ্বিতীয় ড্রয়ারে একটি মাদক মামলার আলামত হিসেবে পাঁচ হাজার পিস ইয়াবা রাখা ছিল, যার দাম আনুমানিক ১০ লাখ টাকা। পলিথিনের ব্যাগে রাখা ওই ইয়াবা চুরি হয়।

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত