শিরোনাম

তালা ভেঙে রিজভীকে বের করার প্রস্তুতি নিচ্ছেন বয়স্করা

নিজস্ব প্রতিবেদক   |  ০৯:৫২, জুন ১১, ২০১৯

 

মঙ্গলবার (১১জুন) বিকেল ৩ টা ৪৫ মিনিট। তখনো তালা ঝুলছে। নয়াপল্টন খালেদার দলের রাজনৈতিক কার্যালয়ে। রুহুল কবির রিজভীকে কার্যালয়ে ভেতরে আটক রেখে বাইরে তিন স্তরে অবস্থান নিয়েছে বিবাহিত ও বয়স্ক ছাত্ররা।

বিকেল ৩ টা ৪০ মিনিটে ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ওমর ফারুক মুন্না বলেন, রিজভী ভাই যদি চারটার মধ্যে না নামেন তাহলে আমরা চারটায় তালা ভেঙে উপরে উঠবো।

আর যদি রিজভী ভাই এর মধ্যে নীচে নেমে যান তাহলে রিজভী ভাইকে যদি আইসিইউতে ভর্তি করতে হয় সেই খরচ আমি দেবো। আমি সামনে ‍অ্যাম্বুলেন্স এনে রাখলাম। তবুও নোংরা রাজনীতি করতে দেবো না।

গত রোববার রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তার আকস্মিকভাবে পেট ব্যথা শুরু হয়। বমিও করেন তিনি। পরে গতকাল তাকে স্যালাইন দেয়া হয়। দলের কয়েকজন সিনিয়র চিকিৎসক রিজভীর শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নিয়েছেন। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়েই রিজভীকে চিকিৎসা দেয়া হচ্ছে।

তাকে ভেতরে রেখেই আন্দোলন করছেন সদ্য বিলুপ্ত ছাত্রদলের কমিটির নেতারা।মঙ্গলবার (১১ জুন) বেলা ১১টার দিকে ছাত্রদলের নেতাকর্মীরা কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়ে দেন।

বিলুপ্ত কমিটির সহ-সভাপতি মামুন বিল্লাহ গণমাধ্যমকে বলেন, আমাদের যেসব দাবিগুলো আছে সেইগুলো আমরা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর একটি দাবিনামা দিয়েছিলাম। তা বাস্তবায়ন না করে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ হঠাৎ কমিটি বাতিল করেছেন। তিনি ছাত্রদলের কমিটিতে থাকার জন্য ৩৫ বছর বয়স নির্ধারণ করেছেন, এটা বাতিল করতে হবে।

মামুন বিল্লাহ বলেন, এই মুহূর্তে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তিন শতাধিক নেতাকর্মী অবস্থান করছেন। তারা কেন্দ্রীয় কার্যালয়ে তালা লাগিয়েছেন। আমাদের দাবিগুলো না মানলে এখানে অবস্থান কর্মসূচি শুরু হবে।

এমএআই/এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত