শিরোনাম

মাদারীপুরে স্বতন্ত্র প্রার্থী কালু খানের বিজয় লাভ

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর   |  ০৫:১৫, জুন ১৯, ২০১৯

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ১১৫ টি কেন্দ্রের ফলাফলে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী সাবেক নৌপরিবহন মন্ত্রীর ছোট ভাই ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. ওবাইদুর রহমান কালু খান জনগনের রায়ে ৮ হাজার ১৪৪ ভোটের ব্যবধানে আওয়ামীলীগের প্রার্থী (নৌকা মার্কা) কাজল কৃষ্ণ দে কে পরাজিত করে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে তালা মার্কা নিয়ে মনিরুল ইসলাম তুষার ভূইয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কা নিয়ে মোসা. নারগিস আক্তার বিজয়ী হয়েছেন। নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো. আজহারুল ইসলাম সকল কেন্দ্রের ভোটের ফলাফলের ভিত্তিতে রাত ১১ টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী এ্যাড. ওবাইদুর রহমান কালু খান পেয়েছে ৬১ হাজার ৭০৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের কাজল কৃষ্ণ দে পেয়েছে ৫৩, হাজার ৫৬৩ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের মনিরুল ইসলাম তুষার ভূইয়া ৮৭, হাজার ৮৫৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি উড়োজাহাজ প্রতীকের মো. সাহাবুদ্দিন হাওলাদার পেয়েছে ১৩ হাজার ৫৯৯ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের মোসাঃ নারগিস আক্তার ৬৭ হাজার ১৮৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হাঁস প্রতীকের পারভীন জাহান পেয়েছে ৩৪ হাজার ৭১১ ভোট।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত