শিরোনাম

আন্দোলন-নির্বাচনে ব্যর্থ হয়ে অপপ্রচার চালাচ্ছে বিএনপি : কাদের

নিজস্ব প্রতিবেদক  |  ১৫:২৩, জুলাই ১১, ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা নিজেদের টাকায় পদ্মাসেতু নির্মাণ করছি। এজন্য তাদের গায়ে জ্বালা ধরেছে। তাই তারা অপপ্রচার চালাচ্ছে পদ্মাসেতুতে লাখো মানুষের মাথা, রক্ত লাগবে।

বৃহস্পতিবার (১১ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বিএনপিকে উদ্দেশ্য করে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, উদ্ভট তথ্য প্রচার করা হচ্ছে। কাল্লা লাগবে, রক্ত দরকার, এ সমস্ত অপপ্রচার তারা করছে। এদের রাজনীতি কী নির্মম, কী নিষ্ঠুর। আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ হয়ে এখন শুরু করেছে অপপ্রাপচার। অপপ্রচার ছাড়া এদের কোনো পুঁজি নেই। এই অপপ্রচারে বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। এই অপপ্রচারের বিরুদ্ধে ফেসবুকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে সোচ্চার হতে হবে।’

তিনি বলেন, আমাদের সামনে কঠিন চ্যালেঞ্জ। প্রতিপক্ষকে দৃশ্যমান দুর্বল মনে হলেও তারা সরকারকে বেকায়দায় ফেলার জন্য দেশে-বিদেশে নানা চক্রান্ত করছে। আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু করছি এজন্য তাদের গায়ে জ্বালা ধরেছে। তাই অপপ্রচার চালাচ্ছে পদ্মা সেতুতে লাখো মানুষের মাথা, রক্ত লাগবে।

কাদের বলেন, সর্বমুখী সাইবার অ্যাটাক হচ্ছে। এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে, জবাব দিতে হবে। গত নির্বাচনে আমরা সাইবার অ্যাটাক মোকাবিলা করতে পেরেছিলাম বলে বিজয়ী হয়েছি।

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত