শিরোনাম

আরব আমিরাতে বিএনপির দোয়া-ইফতার মাহফিল

এস রহমান সোহেল, আরব আমিরাত থেকে  |  ১৬:৩৯, মে ৩১, ২০১৯

 

বিএনপি সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ৩০মে বৃহস্পতিবার দুবাইর গ্র্যান্ড এক্সিসেলর হোটেল বল রুমে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী ও খালেদা জিয়ার মুক্তি, সুস্থতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আরব আমিরাত বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী মাহে আলমের সঞ্চালনায় সভাপতিত্ব করেন-ইউএই বিএনপির সভাপতি জাকির হোসেন, প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আব্দুল সালাম তালুকদার, শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী জাহাঙ্গীর আলম রুপু।

আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি নুরুল আলম,আমিরুল ইসলাম এনাম,জাকির হোসে্‌ন খতিব,মোহাম্মদ রফিকুল ইসলাম,সিরাজুল ইসলাম নওয়াব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক আঃকুদ্দুস,মোঃসোলাইমান,এন এম ফারুক, মোঃ বেল্লাল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন,শাহেদ আহমেদ রসেল,কয়েছ আহমেদ,গাজী জাকের,মহিলা সম্পাদিকা সামসুন নাহার সপ্না প্রমুখ।

বক্তারা বলেন- অবৈধ সরকারের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে স্বৈরাচারের কারাগার থেকে মুক্ত করতে এবং দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে।

অন্যথায় এ দেশ কখনো গণতন্ত্র ফিরে পাবে না। গণতন্ত্রের লড়াই দেশ মাতা শুরু করেছেন আর তার নেতৃতেই গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আরব আমিরাত বিএনপি বলিষ্ঠ ভুমিকা রাখবে বলে গণতন্ত্রের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে তারা এ আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠান শেষে সাবেক প্রধানমন্ত্রী দলের প্রধান বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত