শিরোনাম

ফেনীতে নবাগত পুলিশ সুপারের যোগদান

মুহাম্মদ মিজানুর রহমান, ফেনী  |  ১৬:০৫, জুন ১৯, ২০১৯

ফেনীতে নতুন পুলিশ সুপার হিসাবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার খোন্দকার নুরুন্নবী বিপিএম-সেবা, পিপিএম আজ বুধবার (১৯ জুন) সকালে যোগদান করেছেন। ইতোপূর্বে তিনি উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা পূর্ব বিভাগ) পদে দায়িত্ব পালন করেন।

সূত্র জানায়, বুধবার সকাল সাড়ে ৮টায় ফেনী পুলিশ সুপার কার্যালয়ে যোগ দেন খোন্দকার নুরুন্নবী। নবাগত পুলিশ সুপার খেন্দকার নুরুনব্বীকে ফুল দিয়ে বরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) কাজী মনিরুজ্জামান। এ সময় ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে গত বৃহস্পতিবার এক আদেশে বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২১ কর্মকর্তাকে বিভিন্নস্থানে বদলী করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলীর আদেশ চূড়ান্ত হয়।

ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকান্ডের ইস্যুতে ১২ মে তৎকালিন পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার পিপিএমকে কেন্দ্রীয় সদর দপ্তরে সংযুক্ত করা হয়। ওইদিন রাতে তিনি অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) কাজী মনিরুজ্জামানকে দায়িত্ব বুঝিয়ে দেন।

ঝিনাইদহ ক্যাডেট কলেজের ছাত্র খোন্দকার নুরুন্নবী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি বিভাগে মাস্টার ডিগ্রী অর্জন করেন। তিনি ২২তম বিসিএস এর মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি রাষ্ট্রপতির কার্যালয় বঙ্গভবন, জাতিসংঘের শান্তিরক্ষা মিশনসহ বিভিন্ন স্থানে দক্ষতা ও সততার সহিত দায়িত্ব পালন করেন।

খোন্দকার নুরুন্নবী মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ডিআইজি খোন্দকার সাহেব আলীর ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে তিনি বড়। তার দুই ভাই-বোন পেশায় চিকিৎসক। ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী একজন গৃহিনী।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত