শিরোনাম

অধ্যক্ষের গড়িমসিতে চরম বিপাকে ৪ প্রভাষক

ঝালকাঠি প্রতিনিধি  |  ২২:২৪, জুন ১৯, ২০১৯

ঝালকাঠি টেকনিক্যাল এন্ড বিএম কলেজ অধ্যক্ষের গড়িমসিতে নিয়োগকৃত ৪ প্রভাষক চরম বিপাকে পড়েছেন। বেতন-ভাতা না পাওয়ায় বর্তমানে তারা মানবেতর জীবন যাপন করছেন।

এর প্রতিকার চেয়ে কারিগরি শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক এবং কলেজ পরিচালনা কমিটির সভাপতি বরাবরে পৃথক আবেদন করেছেন ভুক্তভোগী ৪ প্রভাষক।

আবেদনে তারা উল্লেখ করেছেন, অজিত কুমার শিকদার (ব্যাংকিং), মোঃ বেলাল হোসেন (হিসাব রক্ষণ), মোঃ সোহেল খান (উদ্যোক্তা উন্নয়ন), মোঃ নুরুল আমীন (কম্পিউটার) প্রভাষক পদে যোগদান করে ২০১৬ সালের ১৩ নভেম্বর থেকে পাঠদান করাচ্ছেন।

বোর্ড প্রতিনিধি ঝালকাঠি টেকনিক্যাল এন্ড বিএম কলেজে উক্ত নিয়োগের সত্যতা যাচাই করে এমপিওভুক্ত করণের জন্য অনলাইনে আবেদন করতে বলেন। তৎকালীন অধ্যক্ষ আবু সাইদ খান কিছুদিন পরে ইন্তেকাল করেন।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামিম শাহ ফকির ৪ প্রভাষকের নিয়োগ সংক্রান্ত সকল কার্যক্রমে অংশগ্রহণ করা সত্ত্বেও গত বছরের ২৭ নভেম্বর থেকে বিভিন্নভাবে হয়রানি করছেন।

এমপিওভুক্তি করণের জন্য অনলাইন আবেদনের সকল সকল তথ্য/ডকুমেন্ট সংগ্রহে থাকার পরেও তা অগ্রগামী হচ্ছে না। তাই বেতন-ভাতা না পেয়ে উক্ত ৪ প্রভাষক বর্তমানে মানবেতর এবং অমানবিক জীবন যাপন করছেন।

এব্যাপারে কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শামীম শাহ ফকিরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত