শিরোনাম

স্ত্রীর সঙ্গে ঘুমাতে গিয়ে স্বামী নিখোঁজ, মা অজ্ঞান!

শরীয়তপুর প্রতিনিধি  |  ১৭:০২, আগস্ট ১৮, ২০১৯

কনের বাড়িতে গিয়েছিলেন বর। সেখানে ৫ দিন ছিলেনও তিনি। এরপর নিখোঁজ হয়েছেন বর! এ ঘটনায় রোববার দুপুর ১২টার দিকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় সামনে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বরের পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী।

একই সঙ্গে সখিপুর থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছে বরের পরিবার।

নিখোঁজ বর আল আমিন খাঁ (২৭) থানার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের মৃত আলী আহম্মদ খাঁর ছেলে।

পুলিশ, বরের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ১৩ আগস্ট মঙ্গলবার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের আল আমিনের সঙ্গে একই থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুড়িরচর বেপারীকান্দি গ্রামের জান শরীফ খাঁর মেয়ে মাহাদিয়া আক্তার জুলেখার (১৮) পারিবারিকভাবে বিয়ে হয়।

পরে জুলেখাকে আল আমিনের বাড়িতে নিয়ে আসা হয়। বিয়ের পরদিন বুধবার আল আমিন তার ভগ্নিপতি আব্দুল আজিজ ও ভাই শামীম খাকে নিয়ে জুলেখার শ্বশুরবাড়িতে বেড়াতে যায়।

এরপর রাত ১টার দিকে আল আমিন ও জুলেখা তাদের ঘরে ঘুমাতে যায়। পরদিন বৃহস্পতিবার ভোর থেকে আল আমিনকে আর পাওয়া যায়নি।

এদিকে, নিখোঁজ আল আমিনের সন্ধান দাবিতে রোববার দুপুরে বিক্ষোভ ও মানববন্ধন করেছে পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী।

এ সময় আল আমিনের মা রিজিয়া বেগম, ভাই শাহ আলম, রুহুল আমিন, সবুজ, বোন সাহিনা বেগম, সুফিয়া বেগম, সুরিয়া বেগম, চাচা সোবাহান খাঁসহ সখিপুর ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন।

আল আমিনের মা রিজিয়া বেগম বলেন, আমার ছেলে নিখোঁজ। আমার বউ ও তার পরিবার তাকে গুম করেছে। আমি ছেলেকে ফিরে পেতে চাই বলে অজ্ঞান হয়ে পড়েন মা। 

সখিপুর থানার ওসি মো. এনামুল হক বলেন, এ ঘটনায় একটি জিডি করেছেন আল আমিনের চাচা সোবাহান খাঁ। তাকে খুঁজে পেতে পুলিশ কাজ শুরু করেছে।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত