শিরোনাম

প্রেমিকাকে নিয়ে ঘুরতে গিয়ে আটক প্রেমিক!

ময়মনসিংহ প্রতিনিধি  |  ১৩:৩২, আগস্ট ২০, ২০১৯

মোটরসাইকেলে প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরিয়ে পুলিশের হাতে আটক হলেন প্রেমিক। সোমবার বিকেলে ময়মনসিংহ জেলার পাগলা থানার খুরশিদমহল ব্রিজের সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, মোটরসাইকেলে প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন প্রেমিক। ঘোরাঘুরির এক পর্যায়ে বাইকের পেছনে থেকে পড়ে যায় প্রেমিকা স্কুল ছাত্রী। এতে তার মৃত্যু হয়। পরে এ ঘটনায় প্রেমিক ডালিম মিয়াকে ধরে হোসেনপুর থানা পুলিশের দিয়েছে এলাকাবাসী।

নিহত প্রেমিকা নবম শ্রেণির ছাত্রী। প্রেমিক ডালিম পাকুন্দিয়া উপজেলারই মঙ্গলবাড়িয়া এলাকার আজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ডালিম মিয়ার সঙ্গে স্কুল ছাত্রী আশা আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। সোমবার বিকালে কোচিং করতে বেরিয়ে পরিবারের অজান্তে প্রেমিক ডালিমের মোটরবাইকে করে ঘুরতে বের হয় আশা।

হোসেনপুর উপজেলার সীমান্তবর্তী খুরশিদমহল ব্রিজ এলাকায় ঘোরাঘুরির এক পর্যায়ে ব্রিজের পশ্চিম পার্শ্বে ময়মনসিংহ জেলার পাগলা থানার অংশে মোটরবাইকের পেছনে থাকা আশা পড়ে যায়। এতে সে মাথায় গুরুতর আঘাত পায়।

প্রেমিক ডালিম প্রথমে আশাকে উদ্ধার করে একটি ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশাকে মৃত ঘোষণা করেন।

এ সময় এলাকাবাসী প্রেমিক ডালিমকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মোটরবাইক ও প্রেমিক ডালিমকে হোসেনপুর থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে হোসেনপুর থানার ওসি শেখ মো. মোস্তাফিজুর রহমান জানান, প্রেমিক ডালিমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহত স্কুল ছাত্রীর লাশ হোসেনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

ঘটনাস্থল পাগলা থানা এলাকায় হওয়ায় হোসেনপুর থানার পুলিশ এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান ওসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত