শিরোনাম

পুলিশকে অজ্ঞান করে নিয়ে গেল সব

নিজস্ব প্রতিনিধি   |  ০১:৪৮, আগস্ট ২৩, ২০১৯

ময়মনসিংহের ভালুকায় কর্মস্থলে যাওয়ার পথে মো: আনোয়ারুল আমীন (৩০) নামে এক শিল্পপুলিশ অজ্ঞানপার্টির কবলে পরেন। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ও টাকা নিয়ে যায় দুর্বৃত্তরা।

শুক্রবার (২৩ আগস্ট) সকালে মডেল থানা পুলিশ উপজেলার রাংচাপড়া গ্রামে একটি ফিশারীর পাড় থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে।

বর্তমানে উপজেলা ৫০ শয্যা সরকারী হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়য়নসিংহ জেলার নান্দাইল উপজেলার মহেশকুড়া গ্রামের রুহুর আমীনের ছেলে ইন্ডাস্ট্রিয়াল-২ গাজীপুরে কর্মরত মো: আনোয়ারুল আমীন ঈদের ছুটি শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিক্সাযোগে ভালুকা-গফরগাঁও সড়ক পথে কর্মস্থলে যাচ্ছিলেন।

পথে ভালুকা উপজেলার নিশাইগঞ্জমোড় নামক স্থানে সিএনজিতে পাশে বসা এক লোক তার শরীরে স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে। পরে পাশের রাংচাপড়া গ্রামের আব্দুল মালেক মিয়ার ফিশারীর পাড়ে রশি দিয়ে হাত পা বেঁধে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে সাথে থাকা মোবাইল সেট ও দুই হাজার টাকা নিয়ে যায়।

খবর পেয়ে শুক্রবার সকালে মডেল থানার এসআই মতিউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় আনোয়ারুল আমীনকে উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করেন।

ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান জানান, সকালে সংবাদ পেয়ে কন্সটেবল আনোয়রুল আমীনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত